December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, October 7th, 2021, 1:00 pm

প্রেমিকাকে বাড়িতে ডেকে হত্যার পর প্রেমিকের ‘আত্মহত্যা’

গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকাকে হত্যার পর এক প্রেমিক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। বুধবার রাতে রক্তাক্ত মরদেহ দুটি প্রেমিকের ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের এনজিও কর্মী হৃদয় গমেজ (২৫) এবং একই উপজেলার বান্দাখোলা গ্রামের নার্সিংয়ের শিক্ষার্থী ইভানা রোজারিও (২২)।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, হৃদয় ও ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বুধবার সকালে হৃদয়কে বাড়ি রেখে তার মা ও চাচা জমির দলিল করতে কালীগঞ্জ সাব-রেজিস্টি অফিসে যান। সন্ধ্যায় তারা বাড়ি ফেরেন। এসময় হৃদয়ের মা ভেতর থেকে ঘরের দরজা জানালা আটকানো অবস্থায় দেখতে পেয়ে তিনি ডাকাডাকি করেও হৃদয়ের কোন সাড়া শব্দ পান নি। এক পর্যায়ে প্রতিবেশিরা উঁকি দিয়ে ঘরের ভিতরে ইভানা ও হৃদয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে।

তিনি জানান, ইভানার লাশের ওপর ছুরি হাতে হৃদয়ের লাশ পড়ে ছিল। ইভানার গলায়, ঘাড়ে ও গালে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে।

সাইফুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে কোন বিরোধের কারণে বাড়ির লোকজনের অনুপস্থিতির সুযোগে প্রেমিকা ইভানাকে ঘরে ডেকে এনে তাকে ছুরিকাঘাতে হত্যা করে হদয়। পরে নিজের পেটে ছুরিকাঘাত করে হৃদয় আত্মহত্যা করে। বাইরের লোকজন যাতে কোনো শব্দ শুনতে না পায় সেজন্য ঘরের দরজা জানালা আটকিয়ে জোরে গান ছাড়া ছিল।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

–ইউএনবি