May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, April 17th, 2024, 7:58 pm

প্রেমের গুঞ্জনে মুখ খুললেন দীঘি

অনলাইন ডেস্ক :

বেশ কিছুদিন ধরেই একটি গুঞ্জন ভেসে বেড়াচ্ছে শোবিজ অঙ্গনে। একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী ও বর্তমানের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির সঙ্গে জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির প্রেম-গুঞ্জন। এ গুঞ্জন নিয়ে দীঘি-তৌহিদ দুজনেই সংবাদমাধ্যমে উক্তি বলেছেন একাধিকবার। অথচ আলোচনা তবু থামেনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আবারও দীঘির সামনে রাখা হয় সেই প্রশ্ন। তবে দীঘির স্পষ্ট উত্তর, তৌহিদের সঙ্গে প্রেম নয়! জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গুঞ্জনের নিয়ে দীঘি বলেন, ‘সম্পূর্ণ মিথ্যা। এটা শুধু আমার উক্তি নয় এই বিষয়টা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে। সে শুধুই আমার বন্ধু।’ শিশুশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন দীঘি। বর্তমানে সিনেমা এবং ওয়েব কন্টেন্ট নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেত্রী।

তাই মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম প্রসঙ্গে দীঘি বলেন, আমার মনে হয় মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম-স্ক্রিনটাতেই শুধু পার্থক্য। এ ছাড়া আর কোনো পরিবর্তন দেখছি না। দুই ধারাতেই একই পরিশ্রম দিচ্ছি। গল্পও সে রকমই হচ্ছে। আর এটা বলা দরকার যে ওটিটির গল্প প্রচুর বেশি স্ট্রং হচ্ছে। দুই জায়গাতেই খুব ভালো পেশা হচ্ছে। ওটিটিতে সিনেমা মুক্তির প্রসঙ্গে টেনে অভিনেত্রী বলেন, একটা সময় হলে চলার পর ‘প্রিয়তমা’ থেকে সবগুলো ছবিই ওটিটিতে মুক্তি দেয়া হচ্ছে। তার মানে প্ল্যাটফর্ম ছাড়া কোনো পার্থক্য নেই।

চলতি বছরে ভালোবাসা দিবসে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ওয়েব কন্টেন্ট ‘গাইয়া’ দিয়ে প্রশংসা কুড়িয়েছিলেন। এতে তার বিপরীতে ছিলেন খায়রুল বাশার। এছাড়াও গত বছর দীঘি আলোচিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ এ অভিনয় করে দর্শকের নজর কাড়েন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ বায়োপিকে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কিশোরী বেলার চরিত্রে অভিনয় করেছিলেন।