June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 5th, 2023, 7:44 pm

প্রেম বাবুর্চি নাটকে আরশ খান

অনলাইন ডেস্ক :

চলতি সময়ে টিভি নায়ক হিসেবে ভালোই নাম কামাচ্ছেন আরশ খান। ঈদ পেরিয়ে এখনও চলছে এই তরুণ নায়কের নাটক প্রকাশ। এবার তাকে দেখা যাবে অদ্ভুত এক চরিত্রে। যে চরিত্রের জন্য প্রথমবার তিনি কথা বলেছেন পুরান ঢাকার ভাষায়। যেতে হয়েছে জুতার দোকানে, বিক্রি করতে হয়েছে কাচ্চি বিরিয়ানি। ‘প্রেম বাবুর্চি’ নামের এই নাটকটি নির্মাণ করেছেন মোহন আহমেদ। এতে আরশের বিপরীতে অভিনয় করেছেন ইসরাত।

আরশ খান বলেন, ‘পুরান ঢাকার আঞ্চলিক ভাষায় কথা বলতে হয়েছে এই নাটকে। বেশ জমজমাট গল্পের একটা নাটক। রয়েছে নানা সাসপেন্সও। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।’ ‘প্রেম বাবুর্চি’ নাটকটি গড়ে উঠেছে, পুরান ঢাকার বকশীবাজারের একটি কাচ্চি বিরিয়ানির দোকানকে কেন্দ্র করে। সেই দোকানের মালিক হিমেল। সুদর্শন এই যুবক পড়াশোনা বাদ দিয়ে কাচ্চি বিরিয়ানি বিক্রি করে। পুরো মহল্লায় তার বিরিয়ানির জয়জয়কার।

সব শ্রেণির মানুষ তার দোকানে আসলেও, হিমেলের নম্র ব্যবহার ও সুদর্শন চেহারার জন্য সুন্দরী মেয়েদের আনাগোনা একটু বেশিই। আনোয়ার নামে পেটু ও মোটা একটা ছেলে তার দোকানের কর্মচারী এবং খুব অনুগত। সুন্দরী মেয়েদের দিকে হিমেলের দৃষ্টিপাত না থাকলেও আনোয়ারের স্বভাব ছিলো বিপরীতমুখী। এখান থেকেই গল্পের শুরু। পুরো নাটকটি দেখা যাচ্ছে একান্ন মিডিয়ার ইউটিউব চ্যানেলে।