June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 16th, 2023, 7:45 pm

ফরিদপুরে স্কুলছাত্রীকে অপহরণচেষ্টার অভিযোগে ২ জনকে গণপিটুনি, মাইক্রোবাসে আগুন

ফরিদপুরে স্কুল থেকে এক শিক্ষার্থীকে অপহরণচেষ্টার অভিযোগে গণপিটুনির শিকার হয়েছেন দুই ব্যক্তি। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে শরহতলীর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের সামনে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন- ফরিদপুর সদর উপজেলার ইশানগোপালপুর ইউনিয়নের জয়দেবপুর গ্রামের ইসমাইলের ছেলে মামুন ওরফে ফেন্সি (৪০) এবং শহরের গোয়ালচামট এলাকার বাদশা মোল্লার ছেলে আলমগীর (৫২)।

কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের শিক্ষক অমূল্য কুমার জানান, সোমবার সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে এক ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা স্কুল মাঠের মধ্যে গাড়িটির গতিরোধ করে। ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। অন্যরা পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, গণপিটুনির শিকার দুইজনের মধ্যে গুরুতর আহত একজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি আরও বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসের আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার তদন্ত এবং এর সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

—-ইউএনবি