July 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 23rd, 2022, 8:45 pm

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বিমানবাহিনীর কর্মকর্তা নিহত

ফরিদপুর সদরের শিবরামপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর এক কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার ভোর ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আবুল বাশার (৩৬) বিমান বাহিনীর (বিডি ৪৬৬৯৩৬) সার্জেন্ট হিসেবে বিমান বন্দরে কর্মরত ছিলেন। তার বাড়ি সাতক্ষিরার আশাশুনি উপজেলার কাকরা গ্রামে।

জানা গেছে, বিমান বাহিনীর সার্জেন্ট আবুল বাশার ঢাকা থেকে কাভার্ডভ্যানে বাসা-বাড়ির মালামাল নিয়ে আসছিলেন। কাভার্ড ভ্যানের সামনে বসা ছিলেন তিনি। পথে ঢাকা-খুলনা মহাসড়কের শিবরামপুর এলাকায় পৌঁছামাত্রই অজ্ঞাত গাড়ির সঙ্গে কাভার্ডভ্যানটি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সার্জেন্ট আবুল বাশার নিহত হন।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, কাভার্ড ভ্যানটি হয়তো বড় কোনো ট্রাক বা গাড়ির সঙ্গে ধাক্কা লাগে, যার ফলে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আবার মুখোমুখি সংঘর্ষও হতে পারে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি মূলত কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে।

ওসি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর কাভার্ড ভ্যানের চালক পালিয়ে যাওয়া তাকে আটক করা যায়নি। তবে কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

—ইউএনবি