June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, October 5th, 2023, 8:09 pm

ফারিণের আইফোন চুরি

অনলাইন ডেস্ক :

এফডিসিতে শুটিং করার সময় অভিনেত্রী তাসনিয়া ফারিণের আইফোন ১৪ প্রো চুরি হয়েছে। বুধবার দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ঘটনাটি ঘটেছে। এ সময় জল আরেফিন অমির পরিচালনায় ‘অসময়’ ওয়েব সিরিজের শুটিং করছিলেন ফারিণ। সংবাদ মাধ্যম অনুযায়ী, সংশ্লিষ্টরা জানান, বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে শুটিং শেষ করে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন ফারিণ। এ সময় প্রোডাকশন বয় সেজে ফারিণের মাথার ওপর ছাতা ধরেছিলেন একজন। ফোনটি তার হাতেই ছিল বলে জানান ফারিণ। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে ফারিণ দেখতে পান ওই ছেলেটি আর নেই। সেখান থেকে চলে গেছে।

ফারিণ এরইমধ্যে ফোন হারানোর ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি বলেন, চুরি নয়, ফোনটি হারিয়ে গেছে। এ ঘটনায় একটি জিডি হয়েছে। আমরা একটি ভিডিও ফুটেজ পেয়েছি। সেটা নিয়ে কাজ চলছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাসনিয়া ফারিণ অভিনীত, মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম ‘পুনর্মিলন’। এ ছাড়া নতুন বিয়ের পর সব মিলিয়ে সময়টা বেশ ভালোই কাটছিলো ফারিণের। ২০১৭ সালে আমরা আবার ফিরবো কবে নাটকে অভিনয় দিয়ে ছোট পর্দায় অভিষেক হয় ফরিণের। মূলত মায়ের ইচ্ছেতে তিনি অভিনয় শুরু করেন। ২০১৮ সালে তিনি বিকাশের একটি বিজ্ঞাপনে মাশরাফি মর্তুজার সাথে কাজ করেন। একই বছর ফারিণ অভিনীত ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি বেশ পরিচিতি এনে দেয় এই অভিনেত্রীকে।