June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 10th, 2024, 9:12 pm

ফিটনেস প্রসঙ্গে সাইফউদ্দিনের ‘নো কমেন্টস’

অনলাইন ডেস্ক :

পিঠের চোট পুরোপুরি ভালো না হওয়ায় বিপিএলের শুরুর দিকে ছিলেন না মোহাম্মদ সাইফউদ্দিন। শেষ দিকে ফরচুন বরিশালকে চ্যাম্পিয়ন করতে ভূমিকা রাখেন মিডিয়াম পেসের অলরাউন্ডার। বল হাতে যেমন ধারাবাহিক, তেমনি ব্যাটিংয়েও আগ্রাসী হয়ে ফিরেছেন তিনি। বিপিএল শেষে এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। যেখানে সাইফউদ্দিনের চ্যালেঞ্জ নিজেকে ফিট রাখা। আজ সোমবার শুরু হবে এবারের ডিপিএল। গতবারের মতো এবারও আবাহনীর জার্সিতে খেলবেন সাইফউদ্দিন।

তার আগে ফিটনেস প্রসঙ্গ উঠলে সাইফউদ্দিন বলেন, ‘নো কমেন্টস। আসলে আমি খেলতে চাই। সবাই চান আমি দীর্ঘদিন জাতীয় দলের হয়ে খেলি।’ সাইফউদ্দিন আবাহনীর হয়ে গত মৌসুমে ১২ ম্যাচ খেলেন। সেখানে বল হাতে নেন ১৯ উইকেট। ওভারপ্রতি খরচ করেছেন ৫.১৮ রান।

আর ব্যাট হাতে করেন ১১২ রান। এবার জাতীয় দলের ফেরার জন্য ডিপিএলে আগের পারফরম্যান্সকে ছাড়িয়ে যেতে চান। মিরপুরে সংবাদমাধ্যমকে বলেন, ‘চেষ্টা করব সেরাটা দেওয়ার। ডিপিএল ভালো খেললে সামনে সুযোগ আসবে। সামনে আরও সিরিজ আছে।

এজন্য খুব বেশি তাড়াহুড়া করছি না।’ তবে মাথায় জাতীয় দলে ফেরার ভাবনাকে বাসা বাধতে দিতে চান না, ‘যখনই মাথায় নিয়ে আসি ভালো খেলে জাতীয় দলে ফিরতে হবে, তখনই সবসময় খারাপ পারফরম্যান্স করি। সব কিছু সাধারণভাবে নিচ্ছি। সাধারণভাবে নিলেই ভালো খেলি। এজন্য নার্ভ রিলিফ রাখি এবং চেষ্টা করি খেলা উপভোগ করতে।’