December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, June 12th, 2021, 12:47 pm

ফিল্মি স্টাইলে প্রতিশোধ: হাসপাতালে ঢুকে আহতের গায়ে আগুন

অনলাইন ডেস্ক:

ভারতের মধ্যপ্রদেশের সাগর জেলার একটি হাসপাতালে ঢুকে আহত ব্যক্তির গায়ে আগুন লাগালেন অপর ব্যক্তি। কয়েক ঘণ্টা আগেই মারামারি হয়েছিল দু’জনের মধ্যে। এতে আহত হয়ে হাসপাতালে যান এক ব্যক্তি। কিন্তু তারপরও নিস্তার মেলেনি তার। ঘটনাঘটি ঘটেছে। পুরো ঘটনাটি ধরা পড়েছে হাসপাতালের সিসিটিভি ক্যামেরায়। এযেনো ফিল্মি স্টাইলে প্রতিশোধ নেয়ারমত ঘটনা।  অভিযুক্তকে গ্রেপ্তারও করেছে পুলিশ। খবর আনন্দবাজারের

আগুনে পুড়ে যাওয়া দামোদর করির নামের ওই ব্যক্তির বর্তমানে চিকিৎসা চলছে সাগর জেলার বুন্দেলখণ্ড মেডিকেল কলেজে। চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা এখন স্থিতিশীল। আগুন লাগানোয় দায়ে মিলন মাচে রজক নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোপালগঞ্জ থানার পুলিশ। তার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, মিলন হাসপাতালে ঢুকে এ দিক ও দিক দেখছিলেন। তার পর এক কোণে গিয়ে আগুন ধরান। এর পরই তিনি দামোদরের কাছে গিয়ে তার গায়ে আগুন লাগিয়ে দেন।

ওই ফুটেঝে আরও দেখা যায়, গায়ে আগুন লাগা অবস্থায় বেরনোর চেষ্টা করেন দামোদর। মিলনকেও ওই সময় ঘটনাস্থল থেকে পালাতে দেখা যায়।

সাগরের অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম কুশওয়া বলেছেন, আগুন ধরানোর জন্য অভিযুক্ত ব্যক্তি পেট্রল ব্যবহার করেছিল। সিসিটিভি ফুটেজ এবং ভিকটিমেরন বক্তব্যের ভিত্তিতে মিলনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।