December 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 29th, 2022, 7:31 pm

ফুলে ফুলে সিক্ত রংপুরের সাফজয়ী স্বপ্না

নিজস্ব প্রতিবেদক: রংপুর :

সাফ চ্যাম্পিয়ন ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্নাও ফিরলেন ঠিক যেন রানীর বেশে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সড়ক পথে পাবলিক লাইব্রেরি মাঠে এসে পৌঁছান স্বপ্নারা। এসময় বিমানবন্দরে রংপুর জেলা প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা পরিষদ, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।এ সময় সাফ জয়ী দলের অপর দুই কৃতি খেলোয়াড় ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী ও সোহাগী কিসকু সঙ্গেও ছিলেন।এদিকে স্বপ্নাদের স্বপ্ন পূরণের সারথি হতে সকাল থেকেই ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মাঠে অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনতে থাকেন সর্বস্তরের মানুষ।বেলা দেড়টায় সংবর্ধনা মঞ্চে উপস্থিত হতেই মুখরিত হয়ে ওঠে সংবর্ধনা স্থল রংপুর পাবলিক লাইব্রেলী মাঠ। ফুলেল শুভেচ্ছা আর ফুটবল প্রেমীদের ভালোবাসায় সিক্ত হয়ে ওঠেন ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্না, সোহাগী কিসকু ও স্বপ্না রানী।
এ সময় ফুল দিয়ে উপস্থিত থেকে বরণ করেন সিটি কপোর্রেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাফা,জেলা প্রশাসক আসিব আহসান, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুর আহমেদ আজাদ, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরী ,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববি, স্বপ্নার ফুটবল প্রশিক্ষক হারুন অর রশিদ । রংপুর ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, রংপুর প্রেস ক্লাব, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এতে উপস্থিত ছিলেন। এদিকে সকালে বিমানবন্দরে বরণের পর ছাদখোলা জিপ গাড়িতে সিরাত জাহান স্বপ্নাসহ তিন সাফজয়ী নারী ফুটবলারকে রংপুর নগরী প্রদক্ষিণ করানো হয়। সৈয়দপুর বিমানবন্দরে সিরাত জাহান বলেন, রংপুরবাসী আমাদের জন্য অপেক্ষা করছে দেখে খুব খুশি। এই ভালোবাসা সামনে আমাদের অনুপ্রাণিত করবে। আগে এলাকার অনেকে খেলতে বাধা দিয়েছে। এখন তারাও আনন্দ করছে।
তিনি বলেন, বিদেশি লিগে খেলার জন্য মৌখিকভাবে সাত ফুটবলারকে নির্বাচনের কথা বলা হয়েছে। এর মধ্যে আমার নাম রয়েছে। আশা করছি বিদেশি লিগে খেলতে পারবো বিকেলে সদর উপজেলার সদ্য পুস্করনী নয়াপুকুর স্টেডিয়ামে স্বপ্নাকে সংবর্ধনা প্রদানসহ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।