June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 2nd, 2023, 7:11 pm

ফেনীতে ট্রাকে আগুন, গাড়ি ভাঙচুর

ফেনীর লালপোলে চিনিবোঝাই একটি ট্রাকে অগ্নিসংযোগ ও ফুলগাজীতে ওষুধ কোম্পানির গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১ নভেম্বর) দিবাগত রাত ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি চিনিভর্তি ট্রাক লালপোল পৌঁছানোর পর হঠাৎ কে বা কারা আগুন ধরিয়ে দেয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর ওয়াসি আজাদ বলেন, বুধবার দিবাগত রাত ৪টা ২০মিনিটে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাই। আগুনে ট্রাকের সামনের অংশ পুড়ে গেছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিভিয়েছে। এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে ফুলগাজীতে ওষুধ কোম্পানির গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। এতে গাড়ির চালকসহ ৩ জন আহত হয়েছেন।

বুধবার (১ অক্টোবর) রাত ৮টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের বিজয়পুর এলাকায় বায়োফার্মা লিমিটেডের একটি গাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, বায়োফার্মা লিমিটেডের বিক্রয় প্রতিনিধি চৌদ্দগ্রাম চিওড়া এলাকার সিফাত ইবনে ইউছুপ, ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের কামরুল হাসান এবং গাড়ি চালক চৌদ্দগ্রামের আবদুর রহিম।

এ ঘটনায় আহত ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি সিফাত ইবনে ইউছুফ বাদী হয়ে ফুলগাজী থানায় অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সন্ধ্যায় ফুলগাজী উপজেলার প্রাণিসম্পদ কার্যালয় সংলগ্ন রাস্তায় চলন্ত গাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। এতে বায়োফার্মা লিমিটেডের ওষুধ পরিবহনকারী গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

ফুলগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, ওষুধ কোম্পানির একটি চলন্ত গাড়িতে হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

—-ইউএনবি