November 29, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 11th, 2021, 7:05 pm

ফেনীতে ডিবির ওসিসহ ৬ কর্মকর্তা গ্রেপ্তার, স্বর্ণের বার উদ্ধার

ফেনীতে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সহ পুলিশের ছয় সদস্যকে ১৫টি স্বর্ণের বারসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় অভিযুক্তদের ফেনী মডেল থানা পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত পুলিশ সদস্যরা হলেন, ফেনী গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর (ওসি) সাইফুল ইসলাম, এসআই মোতাহের হোসেন, মিজানুর রহমান ও নুরুল হক এবং এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা। তারা সবাই ফেনী থানা হেফাজতে রয়েছেন।

জেলা পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী জানান, চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর মামলার পরিপ্রেক্ষিতে ফেনী গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এবং তিন উপপরিদর্শক (এসআই) এবং দুজন সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) ছয় জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তাঁদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ডাকাতির মামলা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, গত রবিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর ফ্লাইওভারের নিচে চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তিদাসকে আটক করে তার কাছ থেকে ২০টি স্বর্ণের বার ছিনিয়ে নেয় অভিযুক্তরা।

মঙ্গলবার গোপাল কান্তিদাস এ বিষয়ে জেলা পুলিশ সুপার বরারব লিখিত অভিযোগের পর তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে রাত সাড়ে ১১টায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

ব্যবসায়ী গোপাল কান্তিদাস জানান, ২০টি স্বর্ণের বারের দাম এক কোটি ২৪ লাখ টাকা।

—ইউএনবি