May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 1st, 2022, 8:15 pm

ফেনীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

জেলা প্রতিনিধি, ফেনী :

কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরনে ফেনীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। এ উপলক্ষে ফেনী জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় চত্ত্বরের পুলিশ শহীদ বেদিতে পুস্পমাল্য অর্পন করে নিহতদের স্মরন করা হয়। এছাড়া নিহত ১৬ পুলিশ পরিবারে আর্থিক অনুদান ও উপহার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১লা মার্চ) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনের শহীদ বেদিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ফেনী জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। এসময় একে একে পুলিশ সদস্য এবং নিহতদের পরিবারবর্গরা পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধার সাথে নিহতদের স্মরন করেন।

পরে পুলিশ সুপার কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন নেছা, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, জেলা সিভিল সার্জন ডা. রফিক উস-ছালেহীন, ফেনী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সা’দ মোহাম্মদ আন্দালিব।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ সহ ফেনী জেলার ৬টি থানার পরিদর্শকবৃন্দ ও জেলার কর্মরত পুলিশ সদস্যরা।

কর্তব্যরত অবস্থায় নিহত ১৬ পুলিশ সদস্যদের পরিবারের মাঝে উপহার তুলে দেয়া হয়। এছাড়া সংসদ সদস্য নিজাম হাজারীর পক্ষ থেকে প্রতি পরিবারে নগদ ১০ হাজার আর্থিক অনুদান প্রদান করা হয়।

এর আগে সোমবার পুলিশ সুপারের কার্যালয়ের সামনে নির্মিত স্মৃতিস্তম্ভে রাত ১২টায় মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে নিহত পুলিশ সদস্যদের শ্রদ্ধা জানানোর মাধ্যমে কর্মসূচি শুরু হয়।