December 6, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 7th, 2021, 9:32 am

ফেনীতে মাদরাসাছাত্রীকে গলা কেটে হত্যা, আটক ১

ফেনী: ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামে তানিসা ইসলাম (১১) নামে এক মাদরাসাছাত্রীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ মে) দিনগত ১০টার দিকে বাড়ির ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এদিকে তানিসাকে নৃশংসভাবে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তার জেঠাতো ভাই আক্তার হোসেন নিশানকে (১৭) আটক করেছে। পুলিশ ঘটনাস্থলে নিশানের জুতা পেয়ে তাৎক্ষণিক তাকে বাড়ি থেকে আটক করে। সে ওই বাড়ির মৃত সাহাব উদ্দিনের ছেলে এবং স্থানীয় একটি মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র।

ফেনী গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এন এম নুরুজ্জামান জানান, রাতে মাইজবাড়িয়া গ্রামে আনোয়ার ড্রাইভারের বাড়িতে আনিশা নামে এক মাদরাসাছাত্রীকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। আনিশা সৌদি প্রবাসী শহীদুল ইসলামের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসার ছাত্রী।

হত্যাকাণ্ডের খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন, স্থানীয় জনপ্রতিনিধিসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ধর্ষণ কিংবা ধর্ষণচেষ্টায় এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খোন্দকার নুরুন্নবী জানান, নৃশংসতার শিকার মাদরাসাছাত্রী তানিসা খুনের রহস্য উদ্ধারে ফেনী মডেল থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই একযোগে কাজ করছে।