June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 19th, 2024, 7:21 pm

ফের ফারিণের সঙ্গে গান করতে চান তাহসান

অনলাইন ডেস্ক :

এক গানে বাজিমাত। ঈদুল ফিতরের ইত্যাদিতে জনপ্রিয় সঙ্গীত শিল্পী তাহসান আর তাসনিয়া ফারিণের ‘রঙে রঙে রঙিন হব’ গানটি এখন জনপ্রিয়তার শীর্ষে। এই গানের মাধ্যমে তাসনিয়া ফারিণ সঙ্গীত শিল্পী হিসেবেও জনপ্রিয়তা পেলেন। এ প্রসঙ্গে তাহসান বলেন আমি ধন্যবাদ দিতে চাই ইত্যাদিকে। আর তার সঙ্গে কবির বকুলকে। যিনি আমাদের সুযোগ করে দিয়েছেন। আমি চাই এ ধরণের গান আও হউক। জানা যায়, শোবিজের দর্শকনন্দিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। পেশাদার সংগীতশিল্পী না হয়েও ‘রঙে রঙে রঙিন হব’ গানটি তিনি গেয়েছিলেন চমৎকারভাবে। এতে সহশিল্পী হিসেবে তার সঙ্গে ছিলেন তাহসান খান। গেল ঈদে ইত্যাদিতে প্রচারিত গানটি মুহূর্তেই লুফে নেন শ্রোতারা। এখন ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে গানটি।

এরই ধারাবাহিকতায় ফারিণের সঙ্গে নতুন করে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তাহসান। গত শুক্রবার গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ভালোবাসার জন্য বছরের পর বছর ধরে গান করি। তবে এবারের সুযোগটা এসেছিল ইত্যাদির হানিফ সংকেতের মাধ্যমে। তিনি আমাকে এবং তাসনিয়া ফারিণকে একসঙ্গে গান করার জন্য বলেন। কবির বকুল ভাইকে ধন্যবাদ এ সুযোগটা করে দেওয়ার জন্য। ইত্যাদি সব সময় জনপ্রিয়। আমরা ভেবেছি নতুন গান নিয়ে আরও কাজ করব। তবে এখনই না। যখন আমাদের মনে হবে গানটা প্রকাশ করার সময় হয়ে গিয়েছে, ঠিক তখনই আমরা কাজ করব।

এদিকে ‘রঙে রঙে রঙিন হব’ গানটি নিয়ে তিনি বলেন, মানুষ যে গান ভালোবাসে এটা তারই বহিঃপ্রকাশ। কারণ, আমাকে অনেকেই বলেছেন, ভাই গানটা খুব ভালো লেগেছে। তা শুনে আমারও ভালো লেগেছে।