June 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 3rd, 2024, 8:47 pm

ফের বিতর্কে পরীমণি

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি এবার শুভেচ্ছাদূত হলেন অনলাইনভিত্তিক একটি জুয়া কোম্পানির। গত মার্চে শুভেচ্ছাদূত হিসেবে পরীমনির নাম ঘোষণা করে কোম্পানিটি। গত রোববার নিজের ফেসবুক পেজে ওই কোম্পানির একটি বিজ্ঞাপন পোস্ট করেন নায়িকা। জুয়ার ওই ওয়েবসাইট ভিজিট করতে সবাইকে আমন্ত্রণও জানান পরীমনি। দেড় মিনিটের ওই বিজ্ঞাপনে দেখা যায়, হলে বসে সিনেমা দেখছেন পরীমনি। এমন সময়ে তার মোবাইলে জুয়া কোম্পানি থেকে ১০ হাজার টাকা মেসেজ আসে। খুশিতে চিৎকার করে ওঠেন তিনি।

ফ্ল্যাশব্যাকে দেখা যায়, বাংলাদেশ-ভারত ম্যাচে রোহিত শর্মার আউটে আনন্দ করছেন পরীমনি। এরপর তাকে বলতে শোনা যায়, ‘একটু (কোম্পানির নাম) আনন্দে মেতে উঠেছিলাম। তুমিও পারো আমার মতো টিম বানিয়ে ম্যাচ প্রোডিক্ট করে জিতে নিতে নানা উপহার। ওয়েবসাইটে চলে যাও আর পেয়ে যাও আরও তথ্য।’

এ বিষয়ে পরীমনির দাবি, এটি জুয়া কোম্পানির ওয়েবসাইট নয়। তবে অভিনেত্রী বিষয়টি অস্বীকার করলেও ওই কোম্পানির ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, সেখানে চলছে বিভিন্ন লোভনীয় জুয়ার অফার। উল্লেখ্য, গত রোববার শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। বিশ্বকাপ উপলক্ষে অনলাইনে শুরু হয়েছে জুয়ার রমরমা। বিভিন্ন জুয়া কোম্পানি লোকজনদের আকর্ষণ করতে দিচ্ছে বিভিন্ন লোভনীয় অফার। শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত করা হচ্ছে শোবিজ তারকাদের। তাদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে কোম্পানিগুলো হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা।