July 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, February 7th, 2024, 7:57 pm

ফোন চুরির ঘটনায় মুখ খুললেন তাসরিফ খান

অনলাইন ডেস্ক :

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আমন্ত্রণে গত শনিবার জেলার চুনারুঘাট ডিসিপি স্কুল মাঠে একটি জনসভায় গিয়েছিলেন সংগীতশিল্পী তাশরীফ খান। অনুষ্ঠানে গিয়ে নিজের আইফোন হারিয়ে ফেলেন এ গায়ক। তরুণ এ গায়ক অনুষ্ঠানস্থলে গাড়ি থেকে নামার সময় বেশ ভিড় ছিল। তখন তার পকেট থেকে কেউ একজন মোবাইল ফোনটি কৌশলে নিয়ে নেয়। এ নিয়ে অবশ্য পরে ক্ষোভ প্রকাশ করেন ব্যারিস্টার সুমন। এদিকে ফোন হারানোর ঘটনায় চুপ থাকলেও দেশ রূপান্তরে সংবাদ প্রকাশের এবার বিষয়টি নিয়ে কথা বললেন গায়ক তাশরীফ। ফোনটি হারানোয় তার যে বিশাল ক্ষতি হয়েছ, সেটি জানিয়েছেন তিনি।

গত মঙ্গলবার বেলা ১২টা ৪৫ মিনিটের দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে তাশরীফ লেখেন, ‘যে আমার পকেট থেকে ফোনটা নিয়ে গেল সে জানেও না আমার কত বড় ক্ষতি করল! আমার কোনো ব্যাকআপ দেয়া ছিল না। আমার অনেক নতুন গানের সুর রেকর্ডেড ছিল ওই ফোনটায়।’ তিনি আরও লিখেছেন, ‘অনেক নতুন গানের লিরিক ছিল। অন্তত ১০টা ভিডিও কনটেন্ট রেডি হচ্ছিল সামনে আপলোডের জন্য। আমার সব ট্যুরের ছবিগুলো ছিল। সব গুরুত্বপূর্ণ নম্বর ছিল। সবকিছু গেল! এই ক্ষতি আসলে টাকার অঙ্কে হিসাব করে মেলানো যাবে না। যাই হোক আল্লাহ তার হেদায়াত করুক।’

এর আগে ফোন হারানোর দিন অনুষ্ঠানের মঞ্চে ব্যারিস্টার সুমন বলেন, এটা কেমন হলো? তাসরিফ খান ঢাকা থেকে এসেছে আমাদের মাঝে। আর তার পকেট থেকে কিনা আইফোনটি চুরি করে নেয়া হলো। গাড়ি থেকে নামতেই ভিড়ের মধ্যে পকেট থেকে তার ফোনটি বের করে নেয়া হয়েছে। এটা খুবই খারাপ কাজ হয়েছে। তাশরীফ একজন কণ্ঠশিল্পী হলেও বিগত বন্যায় সিলেট অঞ্চলে সেচ্ছ্বাসেবী হিসেবে কাজ করে আলোচনায় আসেন। ওই সময় তিনি ফেসবুক লাইভের মাধ্যমে বন্যার্তদের জন্য কোটি কোটি টাকা অনুদান তোলেন। সম্প্রতি ব্যারিস্টার সাইয়েদুল ইসলাম সুমন সংসদ সদস্য নির্বাচিত হলে তারই আমন্ত্রণে চুনারুঘাটের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে গিয়েই এমন বিপদে পড়লেন তিনি।