July 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 19th, 2024, 7:51 pm

‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় বুবলীকে নেয়ার কারণ জানালেন নির্মাতা

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। সম্প্রতি কলকাতার একটি সিনেমায় নাম লেখিয়েছেন অভিনেত্রী। গত বৃহস্পতিবার সকালে নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি। পোস্টে অভিনেত্রী জানান, নতুন সিনেমার নাম ‘ফ্ল্যাশব্যাক’। এ ছাড়া শুক্রবার (১৯ জানুয়ারী) দুপুর ২টায় ছবিটির ফার্স্ট লুক প্রায় পাবে বলেও জানান বুবলী।এদিকে ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় বুবলীকে নেয়ার কারণ জানিয়ে নির্মাতা রাশেদ রাহা বলেন, শ্বেতা চরিত্রটির জন্য আমাদের বিবেচনায় অনেকেই ছিল। তবে আমাদের মনে হয়েছে, বুবলী ভালো করবে। সে যথেষ্ট পরিশ্রমী ও দায়িত্বশীল। এখন পর্যন্ত তার যতগুলো দৃশ্য সম্পন্ন হয়েছে, আমরা সন্তুষ্ট ও ভীষণ আশাবাদী। জানা গেছে, বুবলী, কৌশিক ও সৌরভের চরিত্রের নাম অঞ্জন, ডিকে এবং শ্বেতা। ‘ফ্ল্যাশব্যাক’ পরিচালনা করছেন রাশেদ রাহা।

এর আগে গত ৭ জানুয়ারি সিনেমার শুটিংয়ে অংশ নিতে কলকাতায় যান অভিনেত্রী। এরইমধ্যে কলকাতা পর্বের শুটিং শেষ হয়েছে, পরবর্তী শুটিং হবে ডুয়ার্সে। এই মাসের মধ্যেই শুটিং শেষ করে ঢাকায় ফেরার কথা নায়িকার। নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনিতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে।নির্মাতা রাশেদ রাহা ‘ফ্ল্যাশব্যাক’কে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন।

চিত্রনাট্য এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটের গল্পে। এতে দেখা যাবে, মঞ্চনাটকের একসময়ের স্বনামধন্য এক অভিনেতা অঞ্জন। বহুদিন হলো সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনো অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। বাস্তবের দৃশ্য চলতে চলতে তার অভিনয়ের চিত্রনাট্য লেখা হতে থাকে। এভাবেই হঠাৎ একদিন অঞ্জনের সঙ্গে দেখা হয়ে যায় ডিকে ও শ্বেতার। ডিকে স্বভাবে ভবঘুরে। আর শ্বেতা তরুণ ফিল্মমেকার। তিনজনের একসঙ্গে চলার কয়েকটি দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে।