November 28, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 30th, 2021, 11:27 am

বগুড়ায় প্রাইভেট কার চালককে কুপিয়ে হত্যা, আটক ১

বগুড়া শহরের ব্যস্ততম এলাকায় প্রকাশ্য জনসম্মুখে এক প্রাইভেট কার চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ১১টার দিকে বগুড়া শহরের বনানী-মাটিডালী রোডের কানছগাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত খায়রুল ইসলাম সুমন (২৮) রংপুর শহরের সাতগাড়া মিস্ত্রী পাড়ার আব্দুল খালেকের ছেলে। তিনি বগুড়ায় নিজস্ব প্রাইভেট কার ভাড়ায় চালাতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার পর থেকে সুমনের প্রাইভেট কারটি শেরপুর রোডে কানছগাড়ি এলাকায় উপশম ডায়াগনস্টিক সেন্টারের সামনে অপেক্ষা করছিল। রাত ১১টার দিকে দুই যুবক আসলে সুমন গাড়ি থেকে নেমে তাদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে সুমনকে ছুরিকাঘাত করলে তিনি দৌড়ে পাশের একটি ফার্মেসির দোকানে প্রবেশ করেন। এ সময় ওই দুই যুবক ফার্মেসির ভিতরে প্রবেশ করে আবারও উপর্যুপরি ছুরিকাঘাত করে শেরপুর রোডের পশ্চিম পাশের গলি পথে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের পর পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের প্রাইভেট কার ও তার সাথে থাকা নারুলী এলাকার চয়ন নামের এক যুবককে আটক করে। মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, জড়িতদের শনাক্ত এবং গ্রেপ্তার করতে অভিযান চলছে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে।

–ইউএনবি