October 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 18th, 2022, 8:26 pm

বগুড়ায় বাসচাপায় চালকসহ নিহত ২

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় চালকসহ দুই জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও চালক।

নিহতদের মধ্যে সিএনজি চালক আব্দুল বাছেদ শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিরইল গ্রামের শাহার উদ্দিনের ছেলে। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি। এসব বিষয় নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহাদৎ হোসেন। তিনি জানান, বগুড়া থেকে যাত্রীবাহী বাস ঢাকায় যাচ্ছিল ও অটোরিকশা শেরপুরে আসছিল। পথে হামছায়াপুর এলাকায় উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে অটোরিকশাকে চাপা দেয় বাসটি। এতে অটোরিকশার চালক ও যাত্রীসহ ছয়জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে একজন পুরুষ যাত্রী মারা যান। পরে বাকি আহত পাঁচজনকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন পুরুষ মারা যান। এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম বানিউল আনাম বলেন, শেরপুর উপজেলায় স্বাস্থ্য কমপেক্সে একজন মারা গেছেন। আর শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা গেছেন। বানিউল আনাম আরও বলেন, দুর্ঘটনার পরপরই বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন। তবে পুলিশ বাসটি আটক করেছে।

—ইউএনবি