September 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 20th, 2022, 8:18 pm

বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার স্কুলছাত্রী, গ্রেপ্তার ৩

খুলনার খালিশপুরে বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে খালিশপুর এলাকার মদিনাবাগ আবাসিক এলাকা থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- পাবলা সবুজ সংঘ মাঠ এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. মেজবাহ উদ্দীন, একই এলাকার মো. সুজন মোল্লার ছেলে মো. ইমন মোল্লা ও পাবলা বৈরাগীপাড়া এলাকার মো. মহারাজ চৌকিদারের ছেলে মো. শিমুল চৌকিদার।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন জানান, ভুক্তভোগী স্কুলছাত্রী তার বন্ধু মারুফের সঙ্গে ইজিবাইকে ঘুরতে বের হয়। এ সময় মারুফের বন্ধু ও ফুফাতো ভাই মেজবা ফোন করে ওই স্কুলছাত্রীকে তাদের বাসা পাবলা সবুজ সংঘের মাঠ এলাকায় নিয়ে আসতে বলে। তারা সেখানে গেলে মেজবাসহ আরও দুজন মারুফ ও ওই স্কুলছাত্রীকে মদিনাবাগ আবাসিক এলাকায় নিয়ে যায়। সেখানে মারুফকে আটকে রেখে নির্মাণাধীন একটি ভবনে ভুক্তভোগীকে ওই তিনজন পালাক্রমে ধর্ষণ করে। পরে তাদের দুজনকে মারধর ও ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়।

তিনি জানান, ভুক্তভোগীকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, পরে এ ঘটনায় থানায় অভিযোগ করেন ওই স্কুলছাত্রী। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ওইদিন রাতেই তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে।

—-ইউএনবি