June 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 1st, 2022, 8:54 pm

বন্যার্তদের মধ্যে কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেটের ত্রাণ বিতরণ

বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেট শাখার উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে সিলেট সদর উপজেলার পশ্চিম বিমানবন্দর এলাকার শিমুলকান্দি গ্রামে জামেয়া ইসলামিয়া শিমুল কান্দি মাদ্রাসা প্রাঙ্গণে গতকাল ৩১ মে মঙ্গলবার দুপুরে ত্রাণ বিতরণ করা হয়, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা য়ায়।
বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেট শাখার সভাপতি, কেন্দ্রীয় পরিচালনা পরিষদের নবনির্বাচিত সহ সভাপতি, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরীর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট শাখার সিনিয়র সহ সভাপতি ও কেন্দ্রীয় পরিচালনা পরিষদের নবনির্বাচিত পরিচালক এ টি এম মোশাহিদ উদ্দিন, সিলেট শাখার পরিচালক এম এ মালিক হুমায়ুন, আব্দুল করিম বড় ভুইঞা ও মোঃ মুবিন আহমদ, জামেয়া ইসলামিয়া শিমুলকান্দি মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম মাওলানা বিলাল আহমদ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শতাধিক বন্যার্তদের মধ্যে চাল, ডাল, তেল, পিয়াজ, লবণ, আলু, খাবার স্যালাইন ইত্যাদি বিতরণ করেন সমিতির নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সাম্প্রতিক বন্যায় সিলেট সহ বিভিন্ন উপজেলার মানুষের অনেক ক্ষতি সাধিত হয়েছে। বর্তমানে বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র মানুষ কষ্টের মধ্যে দিন কাটাচ্ছেন। কষ্টের এই সময় ত্রাণ সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেট শাখার নেতৃবৃন্দ। বক্তারা বলেন, আর্থ মানবতার কল্যাণে সরকারের পাশাপাশি কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির ত্রাণ বিতরণ একটি মহৎ উদ্যোগ। যারা নিঃস্বার্থে মানুষের সেবা ও কল্যাণে কাজ করে তারাই প্রকৃত দেশপ্রেমিক।
বক্তারা এই সমিতির মত বানভাসি মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

—প্রেস বিজ্ঞপ্তি