July 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 27th, 2023, 7:56 pm

ববির মেকআপ ঠিক করতেই ব্যস্ত আদর

অনলাইন ডেস্ক :

প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন আদর আজাদ ও ইয়ামিন হক ববি। সিনেমাটির নাম ‘খোয়াব’। নির্মাণ করছেন নির্মাতা আবুল খায়ের চাঁদ। এটা মোটামুটি পুরনো তথ্য। তবে সিনেমাটির শুটিং লোকেশনে গিয়ে মিললো নতুন তথ্য। দেখা গেলো নায়িকা ববির মেকআপ ঠিক করতেই ব্যস্ত নায়ক আদর! কাঁধে তার মেকআপ ব্যাগ, হাতে ব্রাশ। এমন দৃশ্য দেখে অনেকেই ভাববেন, সহশিল্পী হিসেবে ববির দিকে এমন সহযোগিতার হাত বাড়াতেই পারেন আদর। কিন্তু বাস্তবতা ভিন্ন। আদর জানান, এই সিনেমায় তার চরিত্রটিই এমন। যেখানে তাকে পাওয়া যাবে ম্যাকআপ শিল্পীর সহকারীর চরিত্রে! সাহিত্য নির্ভর সিনেমাটিতে সুপারস্টার নায়িকা চরিত্রে অভিনয় করছেন ইয়ামিন হক ববি। তার বিপরীতে মেকআপম্যানের সহকারীর চরিত্রে আদর আজাদ।

গত বুধবার এফডিসি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা আবুল খায়ের চাঁদ বলেন, ‘‘তিনটি গল্পের ট্রিলজি সিনেমা এটি। এর মূল নাম ‘জীবন জুয়া’। ‘খোয়াব’ পর্বে আদর-ববি অভিনয় করছেন। তারা খুব ভালো কাজ করছেন। দর্শক নতুন একটি জুটি পেতে যাচ্ছে। সিনেমাটি আসছে অক্টোবরে প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে। আশা করছি, দর্শক নতুন কিছু পাবে।’’ আদর আজাদ বলেন, ‘প্রতিটি মানুষের জীবনে নানাবিধ স্বপ্ন থাকে। কিন্তু সেই স্বপ্ন পূরণ করতে এসে নানা পরিবর্তন হয়। সবসময় সব স্বপ্ন পূরণ হয় না। স্বপ্ন, স্বপ্নই থেকে যায়। নামের সঙ্গে চরিত্রের গভীর একটা সম্পর্ক আছে। সিনেমাটিতে আমি মেকআপম্যানের সহকারীর চরিত্রে অভিনয় করছি। চরিত্রের প্রয়োজনে আমার গেটআপে পরিবর্তন আনতে হয়েছে। যে পরিবর্তন পূর্বের সিনেমাগুলোতে ছিল না। আশা করছি, আমাদের জুটি দর্শক পছন্দ করবে।’

ববি বলেন, ‘নতুনদের মধ্যে আদর আজাদের সম্ভাবনা অনেক বেশি। প্রথমবার তার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালাম। ভালো অভিনয় করে। সিনেমাটিও দর্শকদের ভালো লাগবে আশা করছি।’ ‘খোয়াব’ সিনেমাটিতে আরও আছেন সাঞ্জু জন, সুমন আনোয়ার, বাপ্পি আশরাফ প্রমুখ।