August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, July 12th, 2022, 12:09 pm

বরিশালে বাস-লরি সংঘর্ষে একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক:

বরিশালের গৌরনদী উপজেলায় বাস ও ট্যাংক লরির সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত দশজন। মঙ্গলবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার টরকী বাসস্ট্যান্ড সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে গৌরনদী হাইওয়ে থানার ওসি মো. শেখ বেলাল হোসেন জানান।

মৃত লরি চালক মোক্তার মোল্লা (৫০) গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার বিশ্বম্ভোরদী গ্রামের রহমান মোল্লার ছেলে।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ছয়জনকে জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে পুলিশ জানায়।

ওসি বেলাল বলেন, বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ঢাকার সায়েদাবাদগামী বিএমএফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাদারীপুর থেকে বরিশালমুখী একটি তেলবোঝাই ট্যাংক লরির সংঘর্ষ হয়। এতে দুই যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ১১জন আহত হয়।

আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে চিকিৎসকেরা মোক্তারকে মৃত ঘোষণা করেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, দুর্ঘটনার পর বরিশাল-ঢাকা মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। এ সময় সড়কের দুই পাশে শত শত বাস আটকা পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আর মোক্তারের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।