June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 22nd, 2022, 7:41 pm

বলিউডের কয়েকজন তারকার প্রথম আয়ের গল্প

অনলাইন ডেস্ক :

ক্যারিয়ারের একপর্যায়ে অনেকে মোটা অঙ্কের অর্থ আয় করে থাকেন। কিন্তু জীবনের প্রথম আয়ের স্মৃতি সারাজীবন মনে রাখেন। সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম নয়। বলিউডের অনেক তারকাই তাদের জীবনের প্রথম আয় খুব অল্প ছিল। কিন্তু প্রথম আয়কৃত অর্থ কীভাবে খরচ করেছিলেন তারা? বলিউডের কয়েকজন তারকার প্রথম আয়ের গল্প নিয়ে এই প্রতিবেদন।
শাহরুখ খান: বলিউড বাদশা শাহরুখ খান। পঙ্কজ উধাসের কনসার্টে উপস্থাপক হিসেবে কাজ করে প্রথম আয় করেছিলেন। পারিশ্রমিক হিসেবে ৫০ রুপি পেয়েছিলেন তিনি। ওই অর্থ দিয়ে তাজমহল দেখার টিকিট কিনেছিলেন বলে জানা যায়
আমির খান: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট প্রথম আয় করেছিলেন ১ হাজার রুপি। তবে কী কাজ করে এই অর্থ আয় করেছিলেন তা জানা যায়নি। কিন্তু এই পুরো অর্থটা আমির খান তার মায়ের হাতে তুলে দিয়েছিলেন।
হৃতিক রোশান: বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান। সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের অনেক আগে ‘আশা’ শিরোনামে একটি সিনেমায় কাজ করেছিলেন। ওই সময়ে তার বয়স ছিল ৬ বছর। এজন্য ১০০ রুপি পারিশ্রমিক পেয়েছিলেন তিনি। এই অর্থ দিয়ে একটি খেলনা গাড়ি কিনেছিলেন হৃতিক।
প্রিয়াঙ্কা চোপড়া: ব্যক্তিগত জীবনে প্রিয়াঙ্কা চোপড়া এখন অনেক অর্থের মালিক। প্রতিটি সিনেমার জন্য মোটা অঙ্গের পারিশ্রমিক নেন। কিন্তু তার প্রথম আয় ছিল ৫ হাজার রুপি। প্রাপ্ত এই অর্থ প্রিয়াঙ্কা তার মায়ের হাতে তুলে দিয়েছিলেন।
দীপিকা পাড়ুকোন: দীপিকা পাড়ুকোন একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তার প্রথম আয় ছিল ২ হাজার রুপি। এই পুরো অর্থ তিনি তার বাবাকে দিয়েছিলেন। তবে কীভাবে এই অর্থ আয় করেছিলেন তা জানা যায়নি।
সোনম কাপুর: সঞ্জয় লীলা বানসালীর সহকারী পরিচালক হিসেবে ‘ব্ল্যাক’ সিনেমায় কাজ করেন সোনম কাপুর। এখানে কাজ করে তিনি পারিশ্রমিক পেয়েছিলেন ৩ হাজার রুপি। এটি ছিল তার প্রথম আয়। আর এই অর্থ যাতায়াতের জন্যই খরচ করেছিলেন সোনম।
বরুণ ধাওয়ান: বলিউডের ব্যস্ত অভিনেতা বরুণ ধাওয়ান। ইন্টার্ন করে প্রথম আয় করেছিলেন এই অভিনেতা। এখান থেকে প্রাপ্ত ২ হাজার রুপির পুরোটাই তার মাকে দিয়েছিলেন তিনি।