May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 1st, 2023, 10:19 am

বাংলাদেশের বৃহত্তম প্লেগ্রাউন্ড চেইন বাবুল্যান্ডের ৫ম ব্রাঞ্চ গ্রীনরোডের যাত্রা শুরু

পর্যাপ্ত খেলার মাঠের অভাবে শিশুর শৈশব যখন সীমাবদ্ধ হয়ে যাচ্ছে ডিভাইসের স্ক্রিনে, এই সমস্যার সমাধানেই শিশুদের সুষ্ঠু খেলার জায়গা নিশ্চিত করতে বাবুল্যান্ডের কার্যক্রম শুরু হয়।
দীর্ঘ ৫ বছর ধরে মিরপুর ২, উত্তরা, বাড্ডা ও ওয়ারিতে চারটি ব্রাঞ্চে মাসে প্রায় ৪০ হাজার শিশুদের খেলার সুযোগ করে দেওয়া বাবুল্যান্ডের ৫ম ব্রাঞ্চ হিসেবে গ্রীনরোড যাত্রা শুরু করেছে গত ২৬শে ফেব্রুয়ারি, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।
বাবুল্যান্ডের ব্রাঞ্চগুলোতে প্রতিদিন শিশুদের নিরাপদ, স্বাস্থ্যকর পরিবেশে খেলার পাশাপাশি বিভিন্ন অ্যাক্টিভিটি ও ইভেন্টের মাধ্যমে গুরুত্বপূর্ণ লার্নিং দেওয়া হয়। এবারের অমর একুশে বইমেলায় বাবুল্যান্ড তাম্রলিপি প্রকাশনী থেকে নিয়ে এসেছে বাবুল্যান্ডের প্রথম অ্যাক্টিভিটি বুক “প্ল্যানেট বাবুল্যান্ড।” বাবুল্যান্ড বিশ্বাস করে শিশুর শারীরিক ও মানসিক বিকাশে খেলার পাশাপাশি বই পড়ার কোন বিকল্প নেই। শিশুদের উপযোগী আরও অনেক আইটেম যুক্ত হচ্ছে বাবুল্যান্ডে খুব শীঘ্রই।
ধানমন্ডি ও মিরপুর ১২তে বাবুল্যান্ডের আরও দুইটি নতুন ব্রাঞ্চ চালু হতে যাচ্ছে এ বছরের এপ্রিল মাস নাগাদ। এই দুইটি ব্রাঞ্চের মধ্যে একটি তৈরি হচ্ছে ফ্র্যাঞ্চাইজিং মডেলের আদলে। সারা দেশজুড়ে শিশুদের মুখে হাসি ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে নিয়ে বাবুল্যান্ড আগাচ্ছে ফ্র্যাঞ্চাইজিং মডেল নিয়ে যেখানে ইনভেস্ট করে আপনিও হতে পারেন গর্বিত অংশীদার।

—-প্রেস বিজ্ঞপ্তি