November 30, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 10th, 2021, 8:11 pm

বাংলাদেশ সফরের জন্য নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দল

নিজস্ব প্রতিবেদক :

বিশ্বকাপ দলের কোনো খেলোয়াড়কেই বাংলাদেশ সফরের জন্য রাখেনি কিউইরা। সোমবার রাতে একই সঙ্গে দুটি দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। একটি দল বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে। আর অন্য দলটা খেলবে ভারত সিরিজ ও কুড়ি ওভারের বিশ্বকাপ। প্রায় চার মাসের লম্বা এই সফরে অধিনায়ক থাকছেন দুজন। বাংলাদেশ ও পাকিস্তান সফরে কিইউরা খেলবে টম লাথামের নেতৃত্বে।আর ভারত সিরিজ ও বিশ্বকাপে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন নিয়মিত অধিনায়ক উইলিয়ামসন। বাংলাদেশ সিরিজের দলে রাখা হয়েছে তিন নতুন মুখ- কোল ম্যাকাঞ্জি, রাচিন রবিন্দ্র ও বেন সিয়ার্সকে। অভিজ্ঞদের মধ্যে দলে রাখা হয়েছে হেনরি নিকোলস, কলিন ডি গ্র্যান্ডহোম ও টম ব্লান্ডেলকে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ আগস্ট ঢাকায় আসবে ১৫ সদস্যের দলটি।
বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড দল
টম ল্যাথাম (অধিনায়ক, উইকেট রক্ষক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেট রক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেজন, কোল ম্যাকননিক, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রচীন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার এবং উইল ইয়াং।
বিশ্বকাপ ও ভারত সফরের নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল
ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, টিম সেইফার্ট, মার্ক চাপম্যান, ড্যারেল মিচেল, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টড অ্যাস্টল, ইশ সোধি, কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, লুকি ফার্গুসেন, টিম সাউদি, অ্যাডাম মিলনে (চোট সাপেক্ষে বাড়তি সদস্য)