May 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 5th, 2024, 8:57 pm

বাগদান প্রসঙ্গে মুখ খুললেন সোহিনী

অনলাইন ডেস্ক :

হঠাৎ করে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া কিছু ছবি ও ভিডিওর কারণে বেশ আলোচনায় কলকাতার অভিনেত্রী সোহিনী সরকার। গুঞ্জন উঠেছে, নিজের কথিত প্রেমিক শোভনের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী! বর্তমানে সোহিনী এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেমের খবর আলোচনার শীর্ষে। কিন্তু কিছুতেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনছেন না তারকা জুটি। এর আগে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে শোভনের প্রেমের বিষয়টা সবাই জানতেন, কোনও লুকোচুরি করেননি কেউই। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কের ইতি টানেন দুজনেই। অন্যদিকে গত বছরের শেষেই প্রকাশ্যে আসে সোহিনী ও অভিনেতা রণজয় বিষ্ণুর বিচ্ছেদের খবর। এরপর সোহিনীর সঙ্গে নাম জড়ায় শোভনের।

সম্প্রতি সুইডেন ঘুরে এলেন সোহিনী-শোভন। বরফের দেশ থেকে ফেরার পর গায়কের ডান হাতের অনামিকায় একটি আংটি লক্ষ করেন অনুরাগীরা। তার পর থেকে জোর গুঞ্জন, বিদেশে ঘুরতে গিয়েই নাকি শোভনের সঙ্গে বাগদান সেরেছেন সোহিনী! তবে গায়ক শোভনের সঙ্গে বাগদানের বিষয়ে এবার মুখ খুললেন সোহিনী সরকার। ভারতীয় একটি গণমাধ্যমে অভিনেত্রী বলেন, ‘আমার অনামিকার কোনো আংটি দেখা যাচ্ছে না তো! আসলে হঠাৎ এটা রটে যাওয়ার পর আমার মা ফোন করে জানতে চান, সত্যিটা কী।’ শোভনকে কি বিয়ে করার পরিকল্পনা করেছেন?

এ প্রশ্নের উত্তরে সোহিনী সরকার বলেন, ‘চারপাশে অনেক বিয়ে হচ্ছে। তবে আমার মনে হয়, বিয়ে দেখে বিয়ে করে নেওয়া সাংঘাতিক ব্যাপার। আমি ঈশ্বরে বিশ্বাসী। নিশ্চয়ই ভালো কিছু হবে। আসলে আমরা ভাবি যে, আমরা একা একাই সব করছি। কিন্তু আমাদের জন্য ঈশ্বরের পরিকল্পনা করাই থাকে, আমরা শুধু বাস্তবায়ন করি। ’টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সোহিনী সরকার।

‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান। ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এরপর ২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে সমালোচকদের মন জয় করে নেন। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান। তারপর ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘বিবাহ ডায়েরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান। বর্তমানে টলিউডের ব্যস্ততম একজন অভিনেত্রী তিনি।