September 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 18th, 2022, 8:21 pm

বাগেরহাটে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় স্কুলশিক্ষার্থী নিহত

বাগেরহাটের ফকিরহাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বটগাছের সঙ্গে ধাক্কা লেগে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় মোটরসাইকেল আরোহী অপর এক স্কুলছাত্র আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বাহিরদিয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত লাবিব শেখ (১৩) খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার নারায়ণখালী গ্রামের কবির শেখের ছেলে। সে ফকিরহাট উপজেলার সাতশৈয়া হাজি আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। লাবিবদের পরিবার দীর্ঘদিন ধরে ফকিরহাটে ভাড়াবাড়িতে বসবাস করে আসছে।

জানা যায়, আহত মোটরসাইকেল আরোহী সাদিক নিহত লাবিবের সহপাঠী। আহত অবস্থায় সাদিককে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, লাবিব ও সাদিক একটি মোটরসাইকেলে করে রূপসার দিক থেকে ফকিরহাটে আসছিল। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বটগাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেল আরোহী ওই দুই সহপাঠি আহত হয়। স্থানীয় লোকজন দ্রুত তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সাদিককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য লাবিবকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা তাকে লাবিবকে মৃত ঘোষণা করেন।

—ইউএনবি