August 17, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, January 9th, 2022, 12:40 pm

বাগেরহাটে ট্রাক-সিএনজি মুখোমুখি সংর্ঘষে তিন মাদরাসাছাত্র নিহত

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংর্ঘষে তিনজন মাদরাসাছাত্র নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুজন। শনিবার দিবাগত রাত ১২টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার রনজিৎপুর গ্রামের হোসেন আলীর ছেলে আব্দুল্লা আল মাহামুদ (২৫), জেলার রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের ফেরদাউস আলীর ছেলে আব্দুল গফুর (১৪) এবং সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার মালেখা গ্রামের আশরাফ আলীর ছেলে সালাউদ্দিন (১৭)। তারা সবাই বাগেরহাট সদরের হাকিমপুর কওমি মাদরাসার ছাত্র।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের ওসি মোহাম্মদ আলী জানান, খুলনা থেকে পাঁচজন মাদরাসাছাত্রকে নিয়ে সিএনজিটি বাগেরহাটের হাকিমপুরে আসছিল। পথিমধ্যে শ্যামবাগাত এলাকায় পৌঁছলে মোংলা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ঘটনাস্থলে তিনজন মাদরাসাছাত্র নিহত এবং দুজন আহত হয়। দুর্ঘটনার পর ট্রাকটি নিয়ে চালক পালিয় গেছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসে।

আহত শাকিব হাসান (১৭) এবং হুসাইন শেখকে (১৭) খুলনা মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘন কুয়াশার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংর্ঘষ হয় বলে ওসি জানান।

—ইউএনবি