July 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 26th, 2024, 8:35 pm

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাটের ফকিরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার ভোরে এবং সকালে খুলনা-ঢাকা মহাসড়কের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বৈইলতলী এলাকায় দুর্ঘটনা ঘটে।

বিটুমিনবোঝাই একটি ট্রাক গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক নিহত হন। এবং ট্রাকের সহকারী আহত হন। এসময় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচরে যায়।

আরেকটি ধানমাইড়াই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক নিহত হওয়ার ঘটনা ঘটে। এতেও ট্রলির সহকারী আহত হন।

নিহতরা হলেন, সাতক্ষীরা জেলা সদরের কাশিমপুর এলাকার নজরুল ইসলামের ছেলে ট্রাকচালক সোয়ায়িব হোসেন (২২) এবং সিরাজগঞ্জ জেলা সদরের ডিগ্রির চর এলাকার মান্নান ফকিরের ছেলে ট্রলিচালক মোন্নাফ ফকির (৩৫)।

আহত অবস্থায় নিহত ট্রাকচালকের সহকারী জাহাঙ্গীর সরদার (৩০) এবং ট্রলিচালকের সহকারী মাহাবুব হাসানকে (২২) ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফকিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজান মিয়া জানান, চট্টগ্রাম থেকে বিটুমিন নিয়ে একটি ট্রাক মোংলায় যাচ্ছিল। শুক্রবার সকাল ৮টার দিকে ট্রাকটি বৈইতলী এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় ট্রাকটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে ট্রাকচালক সোয়ায়িব নিহত হয় এবং তার সহকারী আহত হয়।

তিনি আরও জানান, অপর দুর্ঘটনাটি শুক্রবার ভোরে একই এলাকায় ঘটে। ধানমাড়াইয়ের একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে ট্রলিচালক মোন্নাফ ফকির নিহত হয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, খুলনা-ঢাকা মহাসড়কে পৃথক দুটি দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এঘটনায় হাইওয়ে পুলিশ আইনগত পদক্ষেপ গ্রহণ করছে।

—-ইউএনবি