August 12, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 27th, 2022, 7:31 pm

বাজারে এলো হাবিব ওয়াহিদের নামে হেডফোন

অনলাইন ডেস্ক :

জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। তিনি এখনো গানে সক্রিয়। নিয়মিতই কাজ করেন বিজ্ঞাপনে। নিজের কণ্ঠে গান তোলার পাশাপাশি অন্য শিল্পীদের জন্যও সুর করে যাচ্ছেন তিনি। ভক্তদের কাছাকাছি থাকতেই পছন্দ করেন এই তারকা। সম্প্রতি ভক্তদের আরও কাছে যেতে নিজের নামে হেডফোন বাজারে আনলেন হাবিব ওয়াহিদ। নতুন এই এয়ারবাডসের নাম ‘এইচ ডব্লিউ – ১৫’ বাই হাবিব ওয়াহিদ। নতুন এই মিউজিক্যাল প্রডাক্ট নিয়ে উচ্ছ্বসিত হাবিব ওয়াহিদ জানালেন, ‘প্রায় দুই যুগ ধরে সংগীত করে যাচ্ছি। যদিও এটাই আমার পেশা। তবে এতদিন ধরে একাগ্রতার সাথে এটা করে যাওয়ার পেছনে আবেগটাই বেশি কাজ করেছে। এই দীর্ঘ সময়ে অনেকেই অনেক রকমের প্রস্তাব দিয়েছিল আমাকে। আমার প্রিয় কিছু জিনিস আমার ভক্তদের কাছে পৌঁছে দিতে। কিন্তু কখনোই তেমন কিছু করা হয়ে ওঠেনি। কিন্তু এইবার কেন জানি কাইনেটিক মার্চ-এর এই আইডিয়াটা দারুন লাগলো। আমি তো মনে প্রাণে শরীরে সংগীতেরই মানুষ, তাই এর থেকে ভালো শুরু আর কি হতে পারে? আমি আশা করি এই হেডফোনগুলো দিয়ে আমার ভক্তরা তাদের পছন্দের গানগুলো আরো বেশি ভালোভাবে উপভোগ করতে পারবেন।’ কাইনেটিক মার্চ লিমিটেডের পরিচালক জামশেদ চৌধুরী বলেন, ‘হাবিব ভাই যেহেতু মিউজিকের মানুষ তাই মিউজিক রিলেটেড কিছু দিয়েই তার ভক্তদের আরও কাছাকাছি নিয়ে আসার চেষ্টা করেছি। তাই তার নামেই ‘এইচ ডব্লিউ – ১৫’ বাই হাবিব ওয়াহিদ নামকরণ করেছি।’
অনলঅইন শপ দারাজ থেকে যে কেউ দেশের যে কোনো প্রান্ত থেকে সহজেই কিনতে পারবেন এই হেডফোনটি। পাশাপাশি সুপারশপ স্বপ্ন -এর ঢাকা এবং চট্টগ্রামের আউটলেটে পাওয়া যাবে এটি।
উল্লেখ্য, কাইনেটিক মিউজিক গত ২১ জুলাই হাবিব ওয়াহিদ এবং মুজার কন্ঠে ‘বেনী খুলে’ শিরোনামে নতুন একটি গান প্রকাশ করে। গানটির কথা লিখেছেন ফৌজিয়া সুলতানা ও মুজা। সুর ও সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির, রাসেল আলী ও মুজা। এই গানটি শ্রোতাদের জন্য নিবেদন করেছে ‘এইচ ডব্লিউ – ১৫’ বাই হাবিব ওয়াহিদ।