June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 27th, 2023, 7:39 pm

বাবা হলেন ‘হ্যারি পটার’

অনলাইন ডেস্ক :

‘হ্যারি পটার’ খ্যাত হলিউড অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ বাবা হয়েছেন। দীর্ঘদিনের প্রেমিকা এরিন ডার্ক ও তার জীবনে এসেছে এই সন্তান। ড্যানিয়েল র‌্যাডক্লিফ যে বাবা হতে যাচ্ছেন সে খবর আগেই জানা গিয়েছিল। সম্প্রতি তাকে নিউইয়র্কের রাস্তায় সন্তানসহ প্রেমিকাকে দেখা গেছে। এক দশকেরও বেশি সময় ধরে প্রেমিকা এরিন ডার্কের সঙ্গে সম্পর্কে রয়েছেন ড্যানিয়েল র‌্যাডক্লিফ।

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন ড্যানিয়েল ও এরিন। সেই ছবির সেটেই তাদের প্রেম হয়। নিজেদের সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন তারা।‘হ্যারি পটার’-এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয় করে সিনেপ্রেমীদের কাছে ব্যাপক পরিচিত মুখ ড্যানিয়েল। এ ছাড়া ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারে কাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক।

প্রসঙ্গত, হ্যারি পটার কিন্তু সাধারণ মানুষের কাছে হ্যারি পটার নামেই খ্যাত। একটা সময় এই চরিত্র আর তিনি যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছিলেন। বিশাল খ্যাতি অর্জন করেছিলেন তিনি। অন্যদিকে এরিন অতটা খ্যাতি সম্পন্ন না হলেও হলিউডে তিনিও তার নিজের জায়গা বানিয়ে নিয়েছেন। তাকে গুড গার্লস রিভল্ট, মুনশাইন, ইত্যাদি প্রজেক্টে দেখা গিয়েছে। সূত্র: হিন্দুস্তান টাইমস।