December 4, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, November 23rd, 2021, 8:28 pm

বালাগঞ্জে ইউপি চেয়ারম্যান মুজিবসহ ৪ জনের নামে মামলা

জেলা প্রতিনিধি, সিলেট :
সিলেটের বালাগঞ্জ উপজেলার ৬নং পুর্ব গৌরিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল হোসেনের উপর হামলার ঘটনায় বালাগঞ্জের পুর্ব গৌরিপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান, বিএনপি নেতা মুজিবুর রহমানকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। আহত দুলাল হোসেনের পিতা মাসুক মিয়া চৌধুরী বাদি হয়ে সোমবার (২৩ নভেম্বর) বালাগঞ্জ থানায় মামলা নং-৮ দায়ের করেন।
মামলার এজাহার নামীয় আসামীরা হলেন, মধুরাই গ্রামের আফতাব আলীর পুত্র রিপন আহমেদ (৩০) তিনি বর্তমানে নবীনগরে উপজেলা কমপ্লেক্সের বাসিন্দা, নতুন সুনামপুর গ্রামের আব্দুল বারীর পুত্র মুজিবুর রহমান (৪৭) তিনি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান, মধুরাই গ্রামের মৃত মছব্বির আলীর পুত্র ছাখন আহমেদ (৪৬) ও মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার বাদেমনসুর গ্রামের সোহাগ মিয়ার পুত্র শিমুল আহমেদ (২৮)
মামলার এজাহার সুত্রে জানা যায়, আহত দুলাল হোসেন একই গ্রামের রিপন আহমেদের কাছে ৯হাজার ৫শত টাকা পাওনাদার। রিপন আহমেদ দীর্ঘদিন টাকা পরিশোধ না করায় আহত দুলাল হোসেন পুরনায় টাকা চাইলে রিপন আহমেদ ক্ষিপ্ত হয়ে উঠেন এবং ঘটনার দিন ২১শে নভেম্বর বিকালে মধুরাই গ্রামের ঈদগাহের সামনে দুলাল হোসেনের উপর দেশীয় অস্ত্র দিয়ে সংঘবদ্ধ অতর্কিত হামলা চালায়। হামলায় দুলাল হোসেনকে হত্যার উদ্দেশ্যে আঘাত করলে তিনি মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠান। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।
এ ব্যাপারে বালাগঞ্জ থানার ওসি নাজমুল হাসান জানান, ইতিমধ্যে এজাহার নামীয় আসামী রিপন আহমেদ ও শিমুল আহমেদকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।