November 28, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 5th, 2021, 8:11 pm

বাসযোগ্য আধুনিক নগরী নির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছিঃ টিটু

কাফি খান ময়মনসিংহ :
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, একটি শহর বাসযোগ্য হওয়ার বহু নিয়ামক রয়েছে। সড়ক প্রশস্ত ও যানজটমুক্তকরণ, খাল-বিল দূষণমুক্তকরণ, উন্নত নিস্কাসন ব্যবস্থা, শিক্ষার ব্যবস্থা ইত্যাদি সকল নিয়ামক নিয়ে আমরা কাজ করছি। আমাদের লক্ষ্য একটি বাসযোগ্য আধুনিক নগরী।

মঙ্গলবার (৫ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহযোগিতায় ব্রাক বাংলাদেশ এর আর্বান ডেভেলপমেন্ট প্রোজেক্টের আয়োজনে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আয়োজিত র‍্যালি শেষে একথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

শহরকে আরও বাসযোগ্য করতে বিল্ডিং কোড মানা, ড্রেনে আবর্জনা না ফেলা ইত্যাদি বিষয়ে মেয়র নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সম্মেলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্ন অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রীর ভিশনে নগরকে গড়ে তুলতে চাই।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সমাজ কল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা সহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ, ব্রাক বাংলাদেশের রিজিওনাল অফিসার মুস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।