November 28, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 19th, 2021, 12:50 pm

গাইবান্ধায় বাসের ধাক্কায় ইজিবাইকের ৬ যাত্রী নিহত, বাস চালক গ্রেফতার

(আপডেটেড)

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ব্যাটারি চালিত অটোরিকশার ৬ জন যাত্রি নিহত হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অদুরে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় বাস চালক সোলায়মান আলীকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ।
নিহত পাঁচ জনের পরিচয় পাওয়া গেছে। গোবিন্দগঞ্জ উপজেলার বকচর মন্ডলপাড়া গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে নজরুল ইসলাম টুকু(৬৫), মাস্তা মেকুরাই গ্রামের রাজা শেখের ছেলে সোহাগ শেখ(১৯), গোবিন্দগঞ্জ পৌর শহরের ঘোষপাড়া এলাকার রহমত উল্লাহ আলামিনের ছেলে আশরাফ মিয়া(৭০), মধ্যপাড়া এলাকার মৃত সন্তোষ কুমারের ছেলে সুজন কুমার বিশ্বাস(৩৮) ও রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের আবদুল বাকীর ছেলে রিপন মিয়া (৩৩)। অপর জনের নাম জানা যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঠাকুরগাঁও যাচ্ছিল। অন্যদিকে গোবিন্দগঞ্জ থেকে একটি ইজিবাইক ফাঁশিতলার দিকে যাচ্ছিল। সকাল সাতটার দিকে পথিমধ্যে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের বকচর নামক এলাকায় হানিফ পরিবহনের যাত্রীবাহি বাসের সাথে ইজি বাইকের মুখমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। আহত হয় আরও ৫ জন। ফায়ার সার্ভিস এবং স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে আরও ২ জন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। প্রিয়জনের এমন হঠাৎ মৃত্যুতে শোকে ভেঙ্গে পরেছে স্বজনরা।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো: খায়রুল ইসলাম জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ছাড়া বাস চালক সোলায়মান আলীকে বগুড়ার মোকামতলা থেকে গ্রেফতার করা হয়েছে। হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।