May 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 18th, 2024, 8:33 pm

‘বিগ বস’ জয়ী ইউটিউবার এলভিশ যাদব গ্রেফতার

অনলাইন ডেস্ক :

রাতারাতি তারকা বনে যাওয়া এলভিশ একটু বেশিই নিজেকে সব কিছুর ওপর ভাবতে শুরু করেন। কারণ চারদিক থেকে এতো এতো শুভেচ্ছা বার্তা তাকে বেশি বেখায়ালী করে দেয়। যার প্রেক্ষিতে প্রেপ্তার হতে হলো। ‘বিগ বস ওটিটি টু’ বিজয়ী ইউটিউবার এলভিশ যাদবকে গ্রেপ্তার করা হয়েছে। গত রোববার উত্তর প্রদেশের নয়ডা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

তাকে ১৪ দিনের জুডিশিয়াল কাস্টডিতে নেওয়া হয়েছে। খবর ইন্ডিয়া টুডের। সংবাদমাধ্যমটির তথ্য অনুসারে, গত বছরের ২ নভেম্বর রাতে একটি পার্টিতে অভিযান চালায় নয়ডা থানা পুলিশ। বিদেশি নারীদের নিয়ে এই পার্টির আয়োজন করেন এলভিশ। ঘটনাস্থলে অভিযান চালিয়ে সাপের বিষ, পাঁচটি গোখরাসহ ৯টি সাপ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে এলভিশের নাম উঠে আসে। গ্রেপ্তারকৃতরা জানান, বিগবস ওটিটি বিজয়ীদেরকে তারা সাপ সরবরাহ করে থাকেন। তবে অভিযানের সময়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না এলভিশ। পরে সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগে এলভিশের বিরুদ্ধে নয়ডা থানায় মামলা করেন গৌরব গুপ্ত নামে এক অ্যানিমেল ওয়েলফেয়ার অফিসার।

অন্য একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিদেশি নারীদের কাছে সাপের বিষ ও মাদক বিক্রি করতেন এলভিশ। তবে এসবই অস্বীকার করেছিলেন এলভিশ। পুলিশের বরাত দিয়ে এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, জিজ্ঞাসাবাদে সাপের বিষ নিয়ে পার্টি করার কথা স্বীকার করেছেন এলভিশ।