June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 18th, 2024, 8:32 pm

বিচ্ছেদের পরও রাকিবের প্রশংসায় পঞ্চমুখ মাহি

অনলাইন ডেস্ক :

দ্বিতীয় স্বামী রকিবের সঙ্গেও আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। তবে এখনো রকিবের প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেত্রী। মাহি বলেন, আমার জীবনের যতটুকু রাজনৈতিক অর্জন, সবটাই ওর জন্য। একটা পোস্টার থেকে শুরু করে রাজনৈতিক যেকোনো কিছু। ও এত সুন্দর করে সব গুছিয়ে দিয়েছে আমাকে, একা হলে কখনই পারতাম না।

এর পেছনে সব কৃতিত্বই রকিবের। ও মানুষটা অনেক ভালো, এই তিনটা বছর আমি তাকে কাছ থেকে দেখেছি। সে ভীষণ ভালো একজন মানুষ ও পরোপকারী; কিন্তু আমার প্যাটার্ন এবং ওর প্যাটার্ন আলাদা, দ্যাটস ইট। মাহি বলেন, আমরা দুজনেই চেষ্টা করেছি। যখন দেখেছি চেষ্টা করেও লাভ হচ্ছে না, তখন আসলে চেষ্টাটা ছেড়ে দিয়েছি।

একসঙ্গে থেকে তিক্ত হওয়ার চেয়ে বন্ধুত্বটা থাকা ভালো। মাহি বলেন, এখনো ওর সঙ্গে আমার কথা হয়, নিয়মিত যোগাযোগ আছে। আমাদের ছেলে ফারিশকে নিয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন। ও খুব যত্নবান একজন মানুষ। ওর সঙ্গে আমার সম্পর্ক নেই, কিন্তু ও ফারিশের ব্যাপারে এতটা কেয়ারিং, আমার মনে হয় পৃথিবীতে এমন বাবা পাওয়াটা খুব টাফ।

কাজের প্রসঙ্গে মাহি বলেন, অলরেডি কাজ শুরু করে দিয়েছি; কিন্তু প্রোডাকশন হাউসগুলোর একটা বিধিনিষেধ থাকে যে তারা আমাকে কিভাবে আনবে, ওই ব্যাপারটা আছে। কাজ আমি শুরু করে দিয়েছি, ঈদের পর থেকে পুরোদমে কাজ শুরু করব ইনশাআল্লাহ। শাকিব খান প্রসঙ্গ এলে মাহি বলেন, তিনি বড়মাপের একজন শিল্পী। এমন শিল্পী অনেক যুগ পরে একজন করে আসেন। তার সঙ্গে নিজের তুলনা আমি করব না; কিন্তু চলচ্চিত্রে থাকলে অনেক ভালো জায়গায় থাকতে পারতাম।