June 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 26th, 2022, 8:29 pm

বিজয়নগরের সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৯

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় লোকাল বাস ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১ আহত ৯। নিহত ব্যক্তি হলেন, সুনামগঞ্জ জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের ইমরান খান (রুবেল) ৩২ ।

পার্শ্ববর্তী মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান,আহতরা হলেন, সাইফুল ইসলাম ৪০ সুবর্ণা বেগম ৩০, জাবেদ ৩৯ মারুফা ২৭ বিধান ২৩ আব্দুল্লাহক ৭০ রেহেনা ৪৫ নিখিল রায় ৫০ মামুন মিয়া ৪০ ।

বৃহস্পতিবার ২৬ মে সকাল সাড়ে ৯ টায় উপজেলার বুধন্তী ইউপির বীরপাশা নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে,

স্থানীয় সূত্রে জানা যায় , সকালে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা টি আর এক্স (মাইক্রোবাস) গাড়ি ঢাকা-সিলেট মহাসড়কের বাঁকে ওভারটেক করার সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা লোকাল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে বাসটি ছিটকে সড়কের সাইডে চলে যায় এবং মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়, ঘটনাস্থলেই মাইক্রোবাস যাত্রী রুবেল নিহত হয়,

এ বিষয়ে নিহতের বড় ভাই শামসুল হুদা খান জানান ২৬ মাস বয়সী ভাতিজি মারুয়া খানের হার্ডের চিকিৎসার উদ্দেশ্যে আগরতলা বিমানবন্দর দিয়ে ব্যাঙ্গালোরে যাওয়ার পথে দুর্ঘটনায় রুবেল মারা যায়।

এ বিষয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অনুতোষ মল্লিক জানান দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধারকাজে যায়, সেখানে একজনকে মৃত দেখতে পায় এবং গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে.

এ বিষয়ে খাটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লোকাল বাস নং ফেনী- ব – ০৫-০০৮১ ও মাইক্রোবাস নং ঢাকা মেট্রো- চ – ২০-০০৫৬ সংঘর্ষে একজন নিহত হয়েছে, নিহতের মরদেহ এবং মাইক্রোবাসটি থানায় নিয়ে আসা হয়েছে, বাসটি উদ্ধার করে থানা নিয়ে আসা হবে। সংবাদ লেখা পর্যন্ত নিহতের মরদেহ থানার হেফাজতে রয়েছে।