May 21, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 24th, 2022, 7:25 pm

বিজ্ঞাপন দিয়ে কাজে ফিরলেন মৌসুমী

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। মাঝে শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে বেশ ব্যস্ত সময় কেটেছে তার। সেসব কাটিয়ে আবারও কাজে ফিরেছেন তিনি। আর শুরু করলেন নতুন বিজ্ঞাপনের কাজ দিয়ে।

আরএফএল গ্যাস স্টোভের নতুন বিজ্ঞাপনে অংশ নিয়েছেন মৌসুমী। রাজধানীর একটি স্টুডিওতে বিজ্ঞাপনটির দৃশ্য ধারণ করা হয়। ‘পরিবারের একজন চিরদিনের বন্ধন’ থিম নিয়ে আইডিয়া বক্সের পরিকল্পনায় নাইন্টিজ কিডস প্রোডাকশন হাউজের ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শাফায়াত হোসেন শাওন।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘বিজ্ঞাপনের ক্ষেত্রে সবসময় থিমের দিকে আমি নজর দিই। এবারের কাজটিও তেমন। পুরো টিম অনেক গোছানো কাজ করেছে। বিজ্ঞাপনটি প্রচারে এলেই দর্শকের জন্য চমক থাকছে।’

নির্মাতা শাফায়াত হোসেন শাওন বলেন,‘একেবারেই ভিন্নধর্মী একটি কনসেপ্ট নিয়ে বিজ্ঞাপনটি তৈরি করেছি। মৌসুমী আপাকে পেয়ে আমাদের পুরো টিম উচ্ছ্বসিত। আশা করি, বিজ্ঞাপনটি দর্শকের বেশ ভালো লাগবে।’

জানা গেছে, আগামী ১০ মার্চ থেকে বিজ্ঞাপনটি প্রচারে আসবে।

এদিকে তিনটি সিনেমার শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ করেছেন মৌসুমী। সিনেমাগুলো হচ্ছে সরকারি অনুদানের মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘ভাঙন’, আশুতোষ সুজনের ‘দেশান্তর’ও জাহিদ হোসেনের ‘সোনার চর’। শিগগিরই আরও দুটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন মৌসুমী। একটি ‘ছিটমহল’ ও অন্যটি ‘কানাগলি’। জাহিদ হোসেনের পরিচালনায় সিনেমা দুটিতে মৌসুমীর সঙ্গে ওমর সানী থাকার কথা রয়েছে।

—ইউএনবি