May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, February 20th, 2022, 8:06 pm

বিজয়নগরে নবনির্বাচিত ইউপি সদস্যগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নবনির্বাচিত ১০ টি ইউনিয়ন পরিষদের সাধারণ ওয়ার্ড সদস্যগণ ও সংরক্ষিত আসনের নারী সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এবং অনুষ্ঠানের ২য় পর্বে উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের পূর্বতন চেয়ারম্যানকে বিদায় ও উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার ২০ ফেব্রুয়ারী সকালে সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে নবনির্বাচিত ১০টি ইউনিয়ন পরিষদের সাধারণ ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যগণদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এ সময় ১২০ জনকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহি অফিসার এ এইস ইরফান উদ্দিন আহমেদ, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আল মামুনের সঞ্ছালনায় উক্ত শপথ গ্রহণ অন্ষ্ঠুানে অংশ নেন ৯০ জন সাধারণ ওয়ার্ড সদস্য ও ৩০ জন সংরক্ষিত আসনের নারী সদস্য ।
এ সময় অনুষ্টানে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাসুম, জেলা আওয়ামীলীগের সদস্য নাখলু আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যন সাবিত্রী রাণী কর্মকার, নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম,
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার ১০ ইউপির সদ্য নির্বাচিত চেয়ারম্যান সদস্য মহিলা সদস্যাগণ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।
উপজেলা নির্বাহি অফিসার এ এইস ইরফান উদ্দিন আহমেদ উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন. সমাজ ও এলাকার উন্নয়নের সার্থে সৎ ও নিষ্টার সাথে কাজ করবেন, সরকার আছে আপনার পাশে, করোনা ভাইরাসের টিকার বিষয়ে বিস্তারিত আলেচনা করেন।
উল্লেখ্য গত ২৬ ডিসেম্বর উপজেলার ১০ ইউপিতে শান্তিপূর্ণভাবে ভোট হয়, নিরপেক্ষ নির্বাচনে ভোটাররা নির্দ্বিধায় তাদের পছন্দমতো প্রার্থীকে ভোট প্রদান করে সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত করেছেন।