December 7, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, February 14th, 2022, 8:29 pm

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় উপ-সহকারী কৃষি কর্মকর্তার মৃত্যু

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় উপসহকারী কৃষি কর্মকর্তা নিহত হয়েছে। তিনি জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের (দক্ষিণপাড়া মাষ্টারবাড়ি) হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মৃত মোঃ আব্দুল করিমের ছেলে এ কে এম আশরাফ ( শান্ত)(২৬)।
রবিবার ১৩ ফেব্রুয়ারী সকাল প্রায় সাড়ে ১০ টায় উপজেলার চান্দুরা ইউপির আলাদাউদপুর এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার ২ নং চান্দুরা ইউপির উপসহকারী কৃষি কর্মকর্তা হিসেবে তিনি দায়িত্বরত আছেন, প্রতিদিনের ন্যায় অফিসে যাওয়ার জন্য ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিজ কর্মস্থল চান্দুরা ইউনিয়ন পরিষদ এর অদূরে আলাদাউদপুর এলাকায় আসলে বিপরীত দিক আখাউড়া থেকে চান্দুরা গামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে সে গুরুতর আহত হয়, এলাকার সাধারণ জনগণ তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সরকারি হসপিটালে নিয়ে যান, কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থার অবনতি দেখে অনতিবিলম্বে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন, ঢাকা নিউরোসায়েন্স হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৪ টায় সে মৃত্যুবরণ করেন।
এ বিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মো: সাব্বির আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একে এম আশরাফ শান্ত ২০ সেপ্টেম্বর ২০২১, নতুন চাকরি হিসেবে বিজয়নগরে যোগদান করে এবং তাকে উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে চান্দুরা ইউপির দায়িত্ব দেওয়া হয়।
নিহত আশরাফ (শান্ত) এর বড় ভাই একেএম সেলিম (এল এল বি) ও চাচাতো ভাই জাহাঙ্গীর আলম (মাস্টার) জানান, তিন বোন দুই ভাইয়ের মধ্যে শান্ত সবার ছোট, বিয়ের এক বছরে তার স্ত্রী ৫ মাসের (অন্ত:সত্ত্বা), গত ২০ সেপ্টেম্বর নতুন চাকরিতে যোগদান করেন, এবং অফিসে যাতায়াতের জন্য গত শুক্রবার তাকে একটি নতুন মোটরসাইকেল ক্রয় করে,
এ বিষয়ে বিজয়নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মো: হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় উপ-সহকারী-কৃষি-কর্মকর্তার মৃত্যু হয়েছে, ট্রাক নং ঢাকা মেট্রো ট ১৮-৩৪৯২, যান দুটি থানায় নিয়ে আসা হয়েছে ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে, এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি.
আজ সোমবার সকাল ১০ টায় তার গ্রামের হরিপুর সুন্নিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্খানে দাফন সম্পন্ন হয়।