December 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, February 19th, 2022, 8:25 pm

বিজয়নগরে ৯২ কেজি গাজাঁ সহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ৯২ কেজি গাজাঁ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে উপজেলার চম্পকনগর ফাঁড়ির পুলিশ।
মাদক ব্যবসায়ীরা তাহারা হলেন, জেলার সদর থানার মোহাম্মদপুর গ্রামের মৃত আ: রহিমের ছেলে রুবেল মিয়া(২৮)ও একই থানার রামরাইল গ্রামের আব্দুল নুরের ছেলে মো: জুনাইদ(২৬) গাড়ির চালক।
পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ৫,৩০ মিনিটে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মো: হাসানের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে জানতেপেরে, চম্পকনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নুরুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্সসহ চম্পকনগর ফাঁড়ির সামনে পিক আপ গাড়ি নং ঢাকা মেট্রো নং-১৫-০৯৩৪ কে আটক করেন এবং আসামীদের তথ্যমতে ব্যাবহৃত গাড়ির বডিতে বিশেষ কায়দায় লুকানো থাকা অবস্থায় ৪৬ পুটলা সর্বমোট ৯২ কেজি গাজা উদ্ধার করে জব্দ করা হয়।
এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মো হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযানে ৯২ কেজি গাঁজা ও বহনকারী একটি পিকআপভ্যানসহ দুইজনকে গ্রেফতা করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।