November 27, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 5th, 2021, 8:02 pm

বিদ্রোহী প্রার্থী হওয়ায় সাতক্ষীরায় আ’লীগের ৯ নেতা-কর্মী বহিষ্কার

প্রতীকী ছবি

সাতক্ষীরা সদরের ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৯ জন আওয়ামী লীগ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী স্বাক্ষরিত এক পত্রে বৃহস্পতিবার তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়।

তারা হলেন, ফিংড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিদ্রোহী প্রার্থী মো. লুৎফর রহমান, সদর উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঘোনা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদের, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিদ্রোহী প্রার্থী মো. মোশাররফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও শীবপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. আবুল কালাম আজাদ, সদর উপজেলার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও কুশখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. গোলাম মোস্তফা বাবু, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী মো. সাইফুদ্দীন ইসলাম পলাশ, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিদ্রোহী প্রার্থী মো. শফিকুল ইসলাম শ্যামল, আগরদাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী মজনুর রহমান মালি এবং কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বিদ্রোহী প্রার্থী মনিরুল ইসলাম।

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ জানান, আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এসব নেতা-কর্মীকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

–ইউএনবি