October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 30th, 2022, 7:22 pm

বিবাহিত নায়ক-নায়িকাদের প্রেমে পাগল যেসব তারকা

অনলাইন ডেস্ক :

বলিউডের তারকারা যত বেশি তাঁদের কাজের জন্য শিরোনামে থাকেন ততটাই তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায়। তাঁদের প্রেম কাহিনি প্রায়ই উঠে আসে প্রতিদিনের খবরে। বলিউডের হৃদপিন্ডে কান পাতলে শোনা যায় এমন অনেক প্রেমের গল্প যা কখনো প্রকাশ পায়নি কিংবা আলোচনায় আসেনি। তবু ভালোলাগা তো থেকেই যায় মনের গহীন কোনে! তেমনই কিছু ভালোলাগার গল্প জেনে নেই আজ।
রণবীর কাপুর : বলিউডের হার্টথ্রুব নায়ক রণবীর কাপুর। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সুখে ঘর করলেও একসময় মাধুরী দীক্ষিতের জন্য পাগল ছিলেন রণবীর কপূর। মাধুরীর হাসি, নাচের ভঙ্গিমা, অভিনয় দক্ষতাÑ সব মিলিয়েই যে তাঁকে ভীষণ ভাল লাগত, এ কথা স্বীকার করে নেন রণবীর। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, মাধুরী বিয়ে করার সময় তাঁর প্রথমবার হৃদয় ভেঙেছিল। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র ‘ঘাগরা’ গানে নায়িকার সঙ্গে নাচের সুযোগ পেয়েছিলেন রণবীর, সেই দৃশ্য দারুণ জনপ্রিয় হয়েছিল।
কার্তিক আরিয়ান : হালের ক্রেজ কার্তিক আরিয়ান প্রেমের ক্ষেত্রে কম যান না। প্রায়শই অল্পবয়সী অভিনেত্রীর সঙ্গে ঘুরে বেড়ান তিনি। তবে মুম্বাইয়ে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিক স্বীকার করেছেন যে কারিনার প্রতি তিনি দুর্বল ছিলেন। তিনি বলেন, “আমি সব সময় করিনা কাপূরের প্রতি দুর্বল ছিলাম।” সিঙ্গাপুরে একটি ফ্যাশন শো-তে করিনার সঙ্গে র‌্যাম্পে হেঁটে অভিনেতা নিজের স্বপ্নপূরণ করেছিলেন।
টাইগার শ্রফ : দিশা পটানির সঙ্গে টাইগার শ্রফের যে সম্পর্কে ছিলেন, সে বিষয়ে অনেকেই নিশ্চিত। তবে সে সময়ও গুঞ্জন রটেছিল, রণবীর সিংহকে নাকি ঈর্ষা করেন টাইগার। ‘কফি উইথ করণ’ এর সপ্তম সিজনে ফাঁস হয়ে যায় সেই তথ্য। যখন করণ জোহর টাইগারকে জিজ্ঞাসা করেছিলেন, “কী কারণে তুমি রণবীর সিংহকে হিংসে করতে পারো?” তখনই টাইগার স্পষ্ট জবাব দেন, “ওর স্ত্রী দীপিকা। সে খুবই প্রতিভাবান। ” করণ এরপর হাসিতে ফেটে পড়ে বলেন, “খুব প্রতিভাবান, তাই নাকি?” টাইগার এরপর বাধ্য হয়ে যোগ করেন, “খুব সুন্দর। ”
পরিণীতি চোপড়া : পরিণীতি চোপড়া বলিউডের উঠতি নায়িকাদের মধ্যে অন্যতম হিসেবে ই নিজের জায়গা দখল করে নিয়েছেন। তবে সাইফ আলি খানের প্রতি তাঁর অনুভূতির কথা গোপন করেননি এই অভিনেত্রী। একটি সিনেমার প্রচারের সময় অভিনেত্রী খোলাখুলিভাবে অভিনেতার প্রতি তাঁর ভাল লাগা ব্যক্ত করেন। কিন্তু সকলকে অনুরোধ করেছিলেন সে কথা সাইফকে না জানাতে। তিনি আরও বলেন, ‘‘আমি কারিনাকেও এ কথা জানিয়েছি। তারও আপত্তি নেই আমার সাইফ-মুগ্ধতায়। ”
উরফি জাভেদ : অদ্ভুত ও খোলামেলা সাজপোশাকের জন্য উরফি জাভেদ বরাবরই আলোচনায় থাকেন। তবে সম্প্রতি তিনি স্বীকার করেছেন যে, তিনি শাহিদ কপূরের ভক্ত। শাহিদকে তিনি সবসময় ভালোবেসেছেন। তা ছাড়াও তাঁর ভাল লাগার তালিকায় রয়েছেন আরও একগুচ্ছ অভিনেতা। যেমন- রাম চরণ, অল্লু অর্জুন, যশ, নাগা চৈতন্য প্রমুখ। উরফির কথায়, “আমি হ্যান্ডসাম ছেলেদের ভালবাসি, তাই আর কি!” সূত্র : আনন্দবাজার পত্রিকা