June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 4th, 2023, 7:59 pm

বিমানবন্দরে কেন মেজাজ হারালেন শাহরুখ?

অনলাইন ডেস্ক :

বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান বলে কথা। তাকে ঘিরে উৎসাহের কমতি নেই ভক্তদের। দর্শকদের ভালবাসা, মুগ্ধতায় সবসময় ভাসেন তিনি। কিন্তু কখনও কখনও এই মুগ্ধতাও বিরক্তিকর হয়ে ওঠে ব্যক্তি শাহরুখের কাছে। ছবির শুটিং করতে সম্প্রতি জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে গিয়েছিলেন বলিউড কিং শাহরুখ খান। সেখান থেকে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে ঘটে এক অপ্রীতিকর কা-। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন আনুযায়ী, এক ভক্ত শাহরুখের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করলে তাকে ‘ধাক্কা’ দেন নায়ক। ভিডিওটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

শাহরুখের এমন ব্যবহারে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। ‘জওয়ান’ বয়কট করার কথা বলছেন অনেকেই। আনন্দবাজারের প্রতিবেদনে এটাও জানানো হয়েছে যে, অন্য এক ভক্তের দিকে হাত তুলে টাটা করার ভঙ্গিতে হাত নাড়ার সময় সেলফি তুলতে যাওয়া ব্যক্তির হাতে হাত লেগে যায় শাহরুখের। ভিডিওটি এমনভাবে ধারণ করা হয়েছে যে, দেখে মনে হচ্ছে বলিউড কিং ইচ্ছে করেই ধাক্কা দিয়েছেন ওই ভক্তকে। ভিডিওতে শাহরুখকে দেখা গেছে কালো লেদার জ্যাকেট, চোখে চশমা, এলোমেলো চুলে। সঙ্গে সহকারী পূজা দাদলানি। বিমানবন্দর থেকে বেরিয়ে আসছিলেন তিনি।

এই সময় এক ভক্ত পাশে দাঁড়িয়ে মোবাইলে সেলফি তুলতে চান। তখনই মেজাজ হারান অভিনেতা। সেই ভক্তকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দিয়েছেন শাহরুখ। সাধারণত শাহরুখকে মেজাজ হারাতে দেখা যায় না। তাই শাহরুখের থেকে এমন আচরণ মেনে নিতে পারছেন না নেটিজেনরা। এক ভক্ত লিখেছেন, ‘পাঠান হিট হওয়াতে শাহরুখের আচরণ বদলে গেছে।’ আরেকজন লিখেছেন, ‘জওয়ান বয়কট করুন।’ মুক্তির অপেক্ষায় আছে শাহরুখের দুটি বড় বাজেটের ছবি- ‘ডানকি’ এবং ‘জওয়ান’। তার মাঝে ‘জওয়ান’ মুক্তির বাকি নেই আর এক মাসও। এর মাঝেই এমন ঘটনা সিনেমার ব্যবসায় কোনো প্রভাব ফেলে কিনা সেটাই এখন দেখার পালা।