June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 10th, 2024, 9:30 pm

বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী

অনলাইন ডেস্ক :

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা প্রেম করছেন। বেশ কয়েক বছর ধরেই শোনা যাচ্ছে এ খবর। যদিও প্রেম, বিয়ে, এসব নিয়ে কোনোদিনই বিশেষ কথা বলতে শোনা যায় না ‘দাবাং’ গার্ল সোনাক্ষীকে। এবার বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, শত্রুঘœ কন্যার বিয়ের খবর। কিন্তু পাত্র কে? কবেই বা বিয়ে? সোনাক্ষী সিনহা তার প্রেমিক জাহির ইকবালকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ২৩ জুন তাদের বিয়ের দিন ঠিক হয়েছে। বিয়ের অনুষ্ঠান হবে ‘সোবো হটস্পটে’। এ বিয়ের অনুষ্ঠান ব্যক্তিগত স্তরেই রাখা হবে বলে খবর।

জানা যাচ্ছে, ২ বছর ধরে সম্পর্কে রয়েছে সোনাক্ষী ও জাহির। যদিও তাদের সম্পর্কে কথা খুব বেশিদিন চাপা রাখতে পারেননি সোনাক্ষী ও জাহির। বলিপাড়ার বহু অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গিয়েছে তাদের। কখনো হাতে হাত ধরে সিনেমা দেখতে গিয়েছেন, কখনো বা ডিনার ডেটে। সম্প্রতি সালমান খানের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।

সোনাক্ষী-জাহিরের প্রেম নিয়ে সংবাদমাধ্যমে লেখালিখিও হয়েছে বহুবার। যদিও শত্রুঘœ কন্যা প্রেমের এ বিষয়ে ছিলেন চুপ। জানা যাচ্ছে, সোনাক্ষী ও জাহিরের পরিবারের এ সম্পর্কে সম্মতি রয়েছে। দুই পরিবারই তাদের আশীর্বাদ দিতে বিয়ের দিন উপস্থিত থাকবেন। প্রসঙ্গত জাহির ইকবার বয়সে সোনাক্ষীর থেকে ২ বছরের ছোট। উইকি বলছে সোনাক্ষীর বয়স ৩৭ আর জাহিরের ৩৫। প্রসঙ্গত, জাহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো ছবিতে দেখা গিয়েছে।