June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 19th, 2024, 7:18 pm

বিয়ে করছেন শাকিব খানের ‘প্রিয়তমা’

অনলাইন ডেস্ক :

বিয়ে করছেন চিত্রনায়িকা ইধিকা পাল! এমনই সুখবর দিলেন শাকিব খানের ‘প্রিয়তমা।’ সামাজিক মাধ্যমে তার কনে সাজার ছবি দিয়ে ভক্তদের বেশ চমকে দিলেন নায়িকা। তাহলে কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি? টলিউডের এক পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে রোববার (১৯ মে) ব্রাইডাল লুকে ইধিকার ছবি শেয়ার করা হয়েছে। আর সেই ছবি প্রকাশ হতেই শুরু হয়েছে গুঞ্জন! এত সাজসজ্জা কেন? এ বিষয়ে প্রশ্ন করতেই ভারতীয় এক সংবাদমাধ্যমকে ইধিকা বললেন, ‘আমার বিয়ে।’ এরপর বরের নাম জানতে চাওয়া হলে ইধিকা বলেন, ‘শিব’।

আসলে ঠাট্রা করেই এমনটা বলেছেন ইধিকা। শিব মানে মহাদেব! দেবতার নাম উল্লেখ করেই ঠাট্টা করে জবাব দেন ইধিকা। ভিডিওতে মেরুন রঙের ভারী লেহেঙ্গা-চোলিতে দেখা মিলেছে ইধিকার। ডিপ নেক ব্লাউজ আর ভারী নেকপিসে একদম রয়্যাল লুক অভিনেত্রীর। শরীর জুড়ে রাজকীয় গয়না। সিঁথিতে ঝুলছে মাংগটিকা, হাতে বালা, আংটিতে সুসজ্জিত ইধিকা।

তবে সবচেয়ে সুন্দর তাঁর মায়া জড়ানো হাসি। ইধিকার এই নতুন লুক বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের। একের পর এক মন্তব্যেই সেটা বোঝা যাচ্ছে। ছোটপর্দা থেকে ক্যারিয়ার শুরু করা ইধিকা পাল এখন বাংলাদেশের হার্টথ্রব। আগামীতে দেবের নায়িকা হিসাবে ‘খাদান’ চলচ্চিত্রে দেখা যাবে ইধিকাকে। পাশাপাশি হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমাতেও শরীফুল রাজের সঙ্গে কাজ করেছেন ইধিকা। অভিনয় জীবনে নিজের গ্ল্যামার দিয়ে দর্শকদের মুগ্ধ করলেও বাস্তব জীবনে পুরোপুরি সিঙ্গেল এই নায়িকা! তার জীবনে নাকি প্রেম নেই।

এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার জীবনে এখনো কেউ আসেনি। এলে ঘোষণা করব। প্রেম করার মতো এখন পর্যন্ত কাউকে খুঁজে পাইনি। কেরিয়ার নিয়ে একটু বেশি ভাবছি, প্রেম করার সময় নেই’। তবে প্রেম করেই বিয়ে করতে চান ইধিকা। অচেনা মানুষের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিতে পারবেন না। এখন সময় বলে দেবে, প্রিয়তমার জীবনে ভালোবাসার ঝড় নিয়ে আসে কে! লাখো ভক্তের প্রিয়তমার জীবনে প্রিয়তম কে হন, তা জানতে আগ্রহী ভক্তরা।