June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 2nd, 2023, 7:32 pm

বিয়ে করলেন দক্ষিণী সিনেমার তারকা জুটি

অনলাইন ডেস্ক :

ভারতের দক্ষিণী সিনেমার তারকা জুটি বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠি। এ জুটির প্রেম-বিয়ে নিয়ে অনেক দিন গুঞ্জন উড়েছে। সব জল্পনার অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন এই জুটি। বুধবার ইতালির একটি বিলাসবহুল রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ইন্ডিয়া টুডে এ খবর প্রকাশ করেছে। এ প্রতিবেদনে জানানো হয়েছে, ইতালির বোরগো সান ফেলিস রিসোর্টে বসেছিল বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠির বিয়ের আসর। এ সময় বরুণ-লাবণ্যর বাবা-মা উপস্থিত ছিলেন। তা ছাড়াও বিয়েতে যোগ দিয়েছেন বরুণের চাচা তেলেগু ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেতা চিরঞ্জীবী এবং পবন কল্যাণ। তার কাজিন সুপারস্টার আল্লু অর্জুন এবং রাম চরণসহ অনেকে।

বরুণ-লাবণ্যর বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন বরুণের বাবা নাগা বাবু। তাতে দেখা যায়, লাবণ্য পরেছেন লাল রঙের শাড়ি। আর বরুণের পরনে শেরওয়ানি। গত জুলাই মাসে জানা যায়, বিয়ের ভেন্যু হিসেবে ইতালিকে বেছে নিয়েছেন তারা। গত ২৭ অক্টোবর ইতালির উদ্দেশ্যে ভারত ছাড়েন বর-কনেসহ পরিবারের সদস্যরা। বরুণ-লাবণ্যর প্রি-ওয়েডিং শুরু হয় ৩০ অক্টোবর। গত ৯ জুন রাতে ভারতের হায়দরাবাদে আংটি বদল করেন বরুণ-লাবণ্য। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেগাস্টার চিরঞ্জীবী, রাম চরণ, নীহারিকা কোনিদেলা-সহ তেলেগু ইন্ডাস্ট্রির একাধিক প্রভাবশালী তারকা। বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠি অভিনয় ক্যারিয়ারে আলাদা আলাদাভাবে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। কয়েকটি সিনেমায় জুটি বেঁধেও অভিনয় করেছেন তারা। ২০১৭ সালে ‘মিস্টার’ সিনেমার শুটিং সেটে তাদের প্রথম পরিচয়। পরবর্তীতে সম্পর্কে জড়ান বরুণ-লাবণ্য।