May 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 14th, 2024, 8:08 pm

বিয়ে পিছিয়ে বিপিএল খেলেছেন মিলার

অনলাইন ডেস্ক :

বিপিএলে ফরচুন বরিশালের সঙ্গে দুই ম্যাচের জন্যই ডেডিভ মিলারের চুক্তি হয়েছিল। কিন্তু প্রথম শিরোপার খোঁজে থাকা দলটি ফাইনালের জন্যও দক্ষিণ আফ্রিকান হার্ড হিটার ব্যাটারকে পেতে চেয়েছিল। ফলে আকর্ষণীয় পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। ওই মুহূর্তে বিয়ের দিনক্ষণও আসন্ন ছিল। পরে জানা গেলো, তিন ম্যাচের জন্য দেড় লাখ মার্কিন ডলার পারিশ্রমিক দেওয়ায় সেই বিয়ের তারিখ পিছিয়েছিলেন তিনি!

বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১ কোটি ৬৪ লাখ ৬০ হাজার টাকার কিছু বেশি! অবিশ্বাস্য এই পারিশ্রমিকের কথা প্রকাশ করেছেন, সাবেক পাকিস্তান অধিনায়ক ওয়াসিম আকরাম। বিপিএল ক্যাম্পেইন নিয়ে ‘এ স্পোর্টসের’ ‘দ্য প্যাভিলিয়ন’ অনুষ্ঠানের মার্চের ১২ তারিখের পর্বে এমন তথ্য তুলে ধরেছেন তিনি। সেখানে তিনি বলেছেন, ‘আমি আজকেই জানতে পারলাম, যেহেতু বিপিএল কে জিতেছে সেটা নিয়ে আলোচনা করছি। পিএসএল চলমান থাকায় টুর্নামেন্টটা অনুসরণ করিনি।

ডেভিড মিলারকে তিন ম্যাচ খেলার জন্য দেড় লাখ মার্কিন ডলারের প্রস্তাব দেওয়া হয়েছিল। যে কারণে সে বিয়ে পিছিয়েছে!’ বিপিএল ফাইনাল মাঠে গড়িয়েছে ১ মার্চ। শিরোপা লড়াইয়ে খেলতে নেমেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। কুমিল্লাকে ৬ উইকেটে হারিয়েই প্রথমবার শিরোপা জয়ের স্বাদ পেয়েছে বরিশাল। বাউন্ডারি মেরে উইনিং শট নিয়েছিলেন মিলার। তবে তিন ম্যাচে তেমন কোনও অবদান রাখতে পারেননি। ৪৭ রান এসেছে তার ব্যাট থেকে। তার পরেও প্রথম শিরোপা জয়ের জন্য মিলারের উপস্থিতিকে বেশি গুরুত্ব দিয়ে দেখেছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি।