June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, June 12th, 2022, 8:10 pm

বিলবোর্ড টানিয়ে পরীক্ষার্থীদের দোয়া চাওয়া নেট দুনিয়ায় ভাইরাল !

জেলা প্রতিনিধি, পাবনা :

পাবনার বেড়া উপজেলার কাশিনাথপুরে আসন্ন ২০২২ সালের এস,এস,সি পরীক্ষার জন্য দোয়া চেয়ে রাস্তার পাশে ৫ বন্ধুর ছবি সম্বলিত ডিজিটাল বিলবোর্ড টানানো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।
দোয়া চেয়ে যারা বিলবোর্ড দিয়েছে তারা হলো, বেড়া উপজেলার কাবাসকান্দা গ্রামের মোবারক হোসেনের ছেলে অমিত হাসান, ইখতেখার উদ্দিনের ছেলে সাহেদ হোসেন, নয়াবাড়ি গ্রামের মোহন মোল্লার ছেলে নাহিদ হোসেন এবং দ্বাড়িয়াপুরের মামুন মিয়ার ছেলে মাশরাফি, শহিদুল্লাহ প্রামানিকের ছেলে সামি। তারা সবাই কাশিনাথপুর বিজ্ঞান স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের ২০২২ সালের এসএসি পরীক্ষার্থী।
দোয়া প্রার্থীরা জানায়, যেহেতু তারা রাজনীতি করে না এবং ছাত্র। তাই ৫ বন্ধু একসাথে সবার কাছে দোয়া চেয়ে একটা বিলবোর্ড দেয়ার কথা চিন্তা করে। ৫ জুন কাশিনাথপুর ট্রাফিক বিটের কাছে বিলবোর্ডটি টানালেও মানুষের নীতিবাচক কথায় ৭ জুন সেটা সড়িয়ে ফেলে। এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। অনেকের উৎসাহ ও অভিনব চিন্তা বলায় আবার ৯ জুন বিলবোর্ডটি টানিয়ে দেই। দেশবাসি যেন তাদের জন্য দোয়া করেন। পরীক্ষা যেন ভালো হয়।
স্কুলের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের মাথায় এই অভিনব চিন্তা আসায় তিনি বেশ খুশি হয়েছেন। তারা ছাত্র হিসেবেও ভালো। আশা করছি ফলাফলও ভালো করবে।